• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাভাসকর ও ভিভকে নিয়ে ক্রিকেট জীবনে দুই আক্ষেপের কথা প্রকাশ্যে আনলেন সচিন

Google Oneindia Bengali News

দেশের হয়ে দুশোটি টেস্ট ও ৪৬৩টি একদিনের আন্তর্জাতিক খেলে রানের পাহাড় গড়েছেন। সেঞ্চুরির সেঞ্চুরি-সহ অসংখ্য রেকর্ড গড়ে রেখেছেন সচিন তেন্ডুলকর। ২০১১ বিশ্বকাপ জয়কে তিনি বরাবরই বলে থাকেন তাঁর ক্রিকেট জীবনের সেরা মুহূর্ত। এবার সচিন জনসমক্ষে আনলেন ক্রিকেট জীবনের দুই আক্ষেপের কথা।

ক্রিকেট জীবনে দুই আক্ষেপের কথা প্রকাশ্যে আনলেন সচিন

এক সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, তাঁর জীবনের দুটি আক্ষেপ হলো সুনীল গাভাসকরের সঙ্গে এবং ভিভিয়ান রিচার্ডসের বিপক্ষে খেলতে না পারা। সানিকে নিয়ে সচিন বলেন, মি. গাভাসকর আমার ব্যাটিং হিরো। তাঁর ব্যাটিং দেখেই আমি বড় হয়েছি। তবে তাঁর সঙ্গে খেলতে না পারার আক্ষেপ আমার রয়েছে। ভারতীয় দলে আমার অভিষেকের কয়েক বছর আগেই অবসর নিয়েছিলেন গাভাসকর। উল্লেখ্য, ভারতীয় দলে সচিনের অভিষেক হয় ১৯৮৯ সালে, ১৯৮৭ সালে অবসর নিয়েছিলেন গাভাসকর।

ক্রিকেট জীবনে দুই আক্ষেপের কথা প্রকাশ্যে আনলেন সচিন

সচিনের আক্ষেপ রয়েছে স্যর ভিভিয়ান রিচার্ডসের বিরুদ্ধে আন্তর্জাতিক ম্যাচে খেলতে না পারারও। সচিনের অভিষেকের পরেই ১৯৯১ সালে অবসর নেন রিচার্ডস। মাস্টার ব্লাস্টার এ প্রসঙ্গে বলেন, আমার ছোটবেলার হিরো ভিভিয়ান রিচার্ডসের বিরুদ্ধে খেলতে না পারার আক্ষেপও আমার রয়েছে। আমি তাঁর বিরুদ্ধে কাউন্টিতে খেলেছি। তবে একবারও আন্তর্জাতিক ম্যাচে সেই সুযোগ পাইনি। তিনি ১৯৯১ সালে অসবর নিয়েছিলেন, আমার আন্তর্জাতিক অভিষেকের দুই বছর পর। তা সত্ত্বেও আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর বিরুদ্ধে খেলতে না পারার আক্ষেপ আমার থেকে গেল।

ক্রিকেট জীবনে দুই আক্ষেপের কথা প্রকাশ্যে আনলেন সচিন

উল্লেখ্য, সচিন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ২০১৩ সালে। ২০০টি টেস্টে তাঁর রান ১৫,৯২১, ৫১টি শতরান রয়েছে। একদিনের আন্তর্জাতিকে ৪৬৩টি ম্যাচে সচিনের রান ১৮,৪২৬, শতরান ৪৯টি।

English summary
Sachin Tendulkar Expresses His Two Regrets During His Cricket Career. Sachin Says He Would Be More Happy If Get A Chance To Play With Sunil Gavaskar And Against Vivian Richards.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X