• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অপেক্ষার অবসান! সৈয়দ মুস্তাক আলিতেই অভিষেক জুনিয়ার সচিনের

অবশেষে এল সেই মুহুর্ত। মুম্বইয়ের সিনিয়র দলের হয়ে অভিষেক ঘটল কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের। শুক্রবার হরিয়ানার বিরুদ্ধে প্রথম শ্রেণির ক্রিকেটে হাতেখড়ি হল জুনিয়র সচিনের। অর্জুনের পারফরম্যান্সের দিকে তাকিয়ে থাকবে ক্রিকেট বিশ্ব।

অপেক্ষার অবসান! সৈয়দ মুস্তাক আলিতেই অভিষেক জুনিয়ার সচিনের

ঘরের মাঠ বান্দ্রা কুরলা কমপ্লেক্সের মাঠে হরিয়ানার বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচ খেলতে নামে মুম্বই। টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সূর্যকুমার যাদব শিবির। কিন্তু সেই সিদ্ধান্তকে ভুল বলে প্রমাণ করেন মুম্বইয়ের ব্যাটসম্যানরা। ভয়ানক ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয় হোম টিম। দলের হয়ে সর্বাধিক ৩৭ রান করেন অথর্ব আঙ্কোলেকর। ৩৫ রান করেন ওপেনার যশশ্বী জয়সওয়াল। ১৪৩ রানে শেষ হয় মুম্বই শিবির।

এই ম্যাচের হাত ধরেই মুম্বই সিনিয়র দলে অভিষেক ঘটতে চলেছে কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের। ম্যাচে বল হাতে তিনি কী কেরামতি দেখায়, সেদিকে তাকিয়ে রয়েছে ক্রিকেট মহল। এই ম্যাচের আগে দুটি মোকাবিলায় অংশ নিয়েছে মুম্বই। দুটিতেই তারা হেরেছে। ফলে এই ম্যাচ জিততে মুখিয়ে রয়েছে রোহিত শর্মার শহর।

হরিয়ানার বিরুদ্ধে মুম্বইয়ের প্রথম একাদশ : যশশ্বী জয়সওয়াল, আদিত্য তারে (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব (অধিনায়ক), সিদ্ধেশ লাড, সরফরাজ খান, শিবম দুবে, শ্যামস মুলানি, অথর্ব আঙ্কোলেকর, অর্জুন তেন্ডুলকর, ধবল কুলকার্নি, আকাশ পারকর।

কলকাতাঃ কংগ্রেসের রাজভবন ঘেরাও অভিযান নিয়ে ধুন্ধুমার ধর্মতলায়

বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে কোন অভিনব রেকর্ডের মালিক হলেন নটরাজন?

English summary
Sachin Tendulkar's son Arjun Tendulkar makes debut for Mumbai in Syed Mushtaq Ali Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X