• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-এর ফাইনাল শুরুর আগে মুম্বইকে কোন বার্তা কিংবদন্তি সচিনের?

পঞ্চম বারের জন্য চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন পূরণ করতে আজ সন্ধ্যায় আইপিএল ২০২০-এর ফাইনাল খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রতিপক্ষ লড়াকু দিল্লি ক্যাপিটালস। লড়াই যে সহজ হবে না, তা নিশ্চিত। ম্যাচে দুই দলের তুল্যমূল্য লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেট প্রেমীরা। তারই মধ্যে প্রিয় দলকে বিশেষ বার্তা দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক তথা কিংবদন্তি সচিন তেন্ডুলকর।

আইপিএল ২০২০-এর ফাইনাল শুরুর আগে মুম্বইকে কোন বার্তা কিংবদন্তি সচিনের?

আইপিএল ২০২০-এর হাই-ভোল্টেজ ফাইনাল শুরুর আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স। তাতে দলের ক্রিকেটারদের উদ্বুদ্ধ করতে বিশেষ বার্তা দিতে দেখা এবং শোনা যাচ্ছে সচিন তেন্ডুলকর। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে চাপিয়ে তোলা ওই ভিডিও-তে গোটা দলকে একটি পরিবার বলে বর্ণনা করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক। দলবদ্ধ ভাবে দুর্দান্ত খেলে তবেই দিল্লি ক্যাপিটালসকে হারানো সম্ভব বলে জানিয়েছেন মাস্টার ব্লাস্টার।

উল্লেখ্য ক্রিকেটার হিসেবে ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের যুক্ত ছিলেন সচিন তেন্ডুলকর। তাঁর নেতৃত্বে ২০১০ সালে আইপিএলের ফাইনালে পৌঁছেছিল মুকেশ আম্বানির দল। যদিও এমএস ধোনি নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে সেই ম্যাচ হেরে গিয়েছিল মুম্বই। এই ঘটনার তিন বছর পর আইপিএলে বাণিজ্য নগরীর জয়জয়কার শুরু হয়। সেবার প্রথম আইপিএল জিতেছিল মুম্বই। ২০১৫, ২০১৭ এবং ২০১৯ সালের খেতাব জিতে ইতিহাস রচনা করেছিলেন রোহিত শর্মারা। এবার চ্যাম্পিয়ন হলে মোট পাঁচ বার ট্রফি ঘরে তুলবে মুকেশ আম্বানির দল। তা সম্ভব বলেই মনে করেন মাস্টার ব্লাস্টার।

১ রানে ম্যাচ জিতে আইপিএল চ্যাম্পিয়ন! মুম্বইয়ের ঈর্ষণীয় এই নজির দেখে নিন

English summary
Sachin Tendulkar gives advice to Mumbai Indians cricketers before IPL 2020 final
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X