• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মা হারানো আফগান ক্রিকেটারকে সান্ত্বনা সচিনের, শোক ক্রীড়া মহলে

মা হারিয়েছেন আফগানিস্তানের অধিনায়ক রশিদ। সোশ্যাল মিডিয়ায় সে খবর জানিয়ে চোখের জলও ফেলেছেন মিস্ট্রি স্পিনার। তা দেখে রশিদকে সমবেদনা জানাতে ভোলেনি ক্রিকেট মহল। মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর ও আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদও রয়েছে সেই দলে।

রশিদের টুইট

রশিদের টুইট

বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে একটি বিশেষ পোস্ট করেছেন রশিদ খান। লিখেছেন, যাঁকে তিনি বাড়ি বলে জানতেন, সেই মা তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। তিনি যে মাকে হারিয়েছেন, তা বিশ্বাসই করতে পারছেন না আফগানিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। লিখেছেন, মায়ের অভাব তিনি অনুভব করবেন।

সচিনের টুইট

সচিনের টুইট

রশিদ খানের বেদনাদয়ক টুইটের প্রেক্ষিতে মন্তব্য না করে থাকতে পারেননি মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। রি-টুইটে তিনি লিখেছেন, যে ব্যক্তি সন্তানের জন্য জীবনকে উৎসর্গ করেন, সেই মায়ের চলে যাওয়া মেনে নেওয়াটা খুব কষ্টকর। তাই আফগান অধিনায়ককে সমবেদনা জানিয়েছেন লিটল মাস্টার।

সানরাইজার্স হায়দরাবাদ

সানরাইজার্স হায়দরাবাদ

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন রশিদ খান। দলের অন্যতম সেরা স্পিনারের মায়ের প্রয়াণে শোক প্রকাশ করেছে ওই ফ্রাঞ্চাইজিও। এই কঠিন সময়ে আফগান অধিনায়ককে শক্ত থাকতে বলেছে এসআরএইচ।

ঋদ্ধিমানের টুইট

ঋদ্ধিমানের টুইট

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে একসঙ্গে খেলার সৌজন্যে বন্ধু হয়ে যাওয়া রশিদ খানের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতীয় উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। আফগান অধিনায়ককে সমবেদনাও জানিয়েছেন ঋদ্ধি।

নেতা সৌরভ ও ব্যাটসম্যান বিরাটের প্রশংসায় পঞ্চমুখ ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক

English summary
Sachin Tendulkar condoles on spinner Rashid Khan's mother death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X