• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'কার্তিককে যে ভাবে সাপোর্ট করেছে, সেই ভাবেই ভুবনেশ্বরের পাশে থাকতে হবে ভারতকে', মত বিশ্বকাপ জয়ী তারকার

Google Oneindia Bengali News

এক সময়ে ভারতীয় দলের নিয়মিত সদস্য ভুবনেশ্বর কুমারের সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। জাতীয় দলের নিয়মিত তকমাটা বহু দিন আগেই খোসে পড়ে গিয়েছে। তবুও টি-২০ বিশ্বকাপের আগে একাধিক সিরিজ এবং এশিয়া কাপে ডাক পেয়েছিলেন ভুবি, নিজেকে প্রমাণ করার জন্য মরিয়া ছিলেন এই পেসার। কিন্তু দুই একটি ম্যাচে ভাল পারফরম্যান্স ছাড়া ভুবনেশ্বরের চেনা বোলিং দক্ষতা আজ বেশ ফিকে দেখাচ্ছে। এমনকী ডেথ বোলিং-এ বিশেষজ্ঞ ভুবির অতিরিক্ত রান খরচের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সস্য সমাপ্ত সিরিজের প্রথম ম্যাচে মোহালিতে হারতে হয়েছিল ভারতকে। এই পরিস্থিতিতে এক জন ক্রিকেটারকে খারাপ ছন্দ থেকে বের করে আনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ থাকে দলের কোচ, অধিনায়ক এবং সেই দেশের সর্বোচ্চ ক্রিকেট বোর্ডের। ২০১১ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য শ্রীসান্থ জানিয়েছেন ভুবনেশ্বরের পাশে থাকা উচিৎ দলের।

ভুবনেশ্বরের পাশে দাঁড়াতে হবে ভারতকে:

ভুবনেশ্বরের পাশে দাঁড়াতে হবে ভারতকে:

শ্রীসন্থ জানিয়েছেন, ভারতীয় দলের উচিৎ হবে না ভুবনেশ্বর কুমারের উপর ভরসা হারিয়ে ফেলা। বরং ভুবনেশ্বরের পাশে দাঁড়ানো উচিৎ যাতে খারাপ ছন্দ থেকে বেরিয়ে নিজের চেনা ফর্মে ফিরে আসতে পারে। আন্তর্জাতিক ক্রিকেটে শেষ সাত ওভারে ৯১ রানের বিনিময়ে ৯১ রান খরচ করেছেন ভুবনেশ্বর কুমার। লেজেন্ডস লিগ ক্রিকেটে অংশ নেওয়া শ্রীসান্থ জানিয়েছেন, দীনেশ কার্তিকের পাশে যে ভাবে দাঁড়িয়েছিল ভারতীয় দল সেই ভাবেই পাশে থাকতে হবে ভুবনেশ্বরেরও।

ভুবনেশ্বরের পাশে থাকতে হবে:

ভুবনেশ্বরের পাশে থাকতে হবে:

একটি সংবাদমাধ্যমকে শ্রীসন্থ বলেছেন, "ভাল ব্যাটসম্যানদের আউট করেছে ও। ভাল বোলিং করলেও ৬০-৭০ শতাংশ চান্স থেকে মার খাওয়ার। কিছু সময়ে এটা কাজ করে, কিছু সময়ে করে না। আমাদের ভুবনেশ্বর কুমারের পাশে থাকতে হবে যেমন ভাবে আমরা ব্যাটিং-এর ক্ষেত্রে দীনেশ কার্তিকের পাশে থেকেছি।"

নিজের উপর ভরসা হারালে চলবে না:

নিজের উপর ভরসা হারালে চলবে না:

শ্রীসন্থ আরও বলেছেন, "আমার একটাই অনুরোধ (ভুবনেশ্বরের কাছে) কখনও নিজের ক্ষমতার উপর বিশ্বাস হারিও না। কিছু সময়ে আপনি সত্যিই নিজের দক্ষতার উপর ভরসা হারিয়ে ফেলেন, আপনি কনফিউড হয়ে পড়েন। অনেক বেশি পড়েন বা ভিডিও দেখেন, অনেকের মতামত ধারাভাষ্যে শুনতে পান। এমনকী আমিও এমনটা করেছি। প্রত্যেকেই এই সময়ের মধ্যে দিয়ে যায়। কিন্তু আপনাকে সেই বিপুল দক্ষতার উপর ভরসা রাখতে হবে যা আপনাকে এই স্তরে নিয়ে এসেছে। ঈশ্বরের উপর ভরসা রাখতে হবে এবং নিজের কাজটা ঠিক মতো করে যেতে হবে।"

বিশ্বকাপের দলে রয়েছেন ভুবি:

বিশ্বকাপের দলে রয়েছেন ভুবি:

অস্ট্রেলিয়ায় হতে চলা আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের ১৫-সদস্যের দলে সুযোগ পেয়েছেন ভুবনেশ্বর কুমার। বুধবার থেকে শুরু হতে চলা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে ভারতয়ী দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে।

Mehtab Hossain: আসতে চলেছে ভারতীয় ফুটবলের 'মিডফিল্ড জেনারেল'-এর বায়োপিকMehtab Hossain: আসতে চলেছে ভারতীয় ফুটবলের 'মিডফিল্ড জেনারেল'-এর বায়োপিক

English summary
Former India cricketer S Sreesanth said India have to Support Bhuvneshwar Kumar just like they did for Dinesh Karthik. Bhuvi is going through bad patch in his career.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X