• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডবল বেডে ১০ ঘণ্টা ১৯ মিনিটের দৌড়, লকডাউনে নজির গড়লেন রাশিয়ান আল্ট্রা রানার

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের ভয়াবহ প্রভাবে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে বিশ্ব। বন্ধ রয়েছে সব ধরনের ক্রীড়া ইভেন্ট। লকডাউনে আটকে থাকা জনজীবন ফের কবে স্বাভাবিক হবে, তা বলতে পারছে না কেউই। এই পরিস্থিতি বিছানায় ১০ ঘণ্টা ১৯ মিনিট ধরে দৌড়ে নতুন নজির স্থাপন করলেন রাশিয়ার আল্ট্রা রানার দিমিত্রি ইয়াকুখনি।

 ডবল বেডে ১০ ঘণ্টা ১৯ মিনিটের দৌড়, লকডাউনে নজির গড়লেন রাশিয়ান আল্ট্রা রানার

বিশ্বের ২১০টি দেশে প্রভাব ছড়িয়েছে করোনা ভাইরাস। সবমিলিয়ে ২৬ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৮৪ হাজারেরও বেশি মানুষের। রাশিয়ায় মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫৮ হাজার মানুষ। মৃত্যু হয়ে ৫১৩ জনের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাশিয়া জুড়ে লকডাউন ঘোষণা করা হয়েছে। বন্ধ রাখা হয়েছে সব ধরনের ক্রীড়া ইভেন্ট।

সাহারা মরুভূমিতে ২৫০ কিলোমিটার রাস্তা ম্যারাথন দৌড়ানোর কথা ছিল রাশিয়ার আল্ট্রা রানার দিমিত্রি ইয়াকুখনির। করোনা ভাইরাসের জন্য তা স্থগিত হয়ে যান। সেক্ষেত্রে আর কোনও উপায় না পেয়ে বাড়ির বিছানায় ১০ ঘণ্টা ১৯ মিনিট ধরে লাগাতার ম্যারাথনের কায়দায় পা ঘুরিয়ে নজির স্থাপন করেছেন রাশিয়ার ওই আল্ট্রা রানার। করোনা ভাইরাসের জেরে লাগু থাকা লকডাউনে এক ফ্রান্সের এক নাগরিক, নিজের বাড়ির ব্যালকনিতে ম্যারাথন দৌড়ে নজির গড়েছিলেন। সেই ব্যক্তিই তাঁর অনুপ্রেরণা বলে জানিয়েছেন দিমিত্রি ইয়াকুখনি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Russian ultra runner spent 10 hours 19 minutes running around double bed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X