• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবসর নিচ্ছেন এমএস ধোনি? সন্ধ্যেয় মাহির সাংবাদিক বৈঠক করে অবসর ঘোষণা নিয়ে জল্পনা তুঙ্গে

  • |

আজই কি ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটারকে নিয়ে জল্পনা তুঙ্গে। আর এই জল্পনা উসকে দিলেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ধোনির অবসর নিয়ে কয়েক দিন ধরেই জল্পনা চলছে

ধোনির অবসর নিয়ে কয়েক দিন ধরেই জল্পনা চলছে

ওয়েস্ট ইন্ডিজের পর দক্ষিণ আফ্রিকা সিরিজেও ভারতীয় দলে ধোনি সুযোগ পাননি। কারণ হিসেবে নির্বাচকরা অবশ্য জানিয়েছেন ধোনি নিজেই নাকি সিরিজ থেকে নিজেকে বাইরে রাখতে চেয়েছিলেন।

প্রথম সিরিজে অর্থাৎ ওয়েস্ট ইন্ডিজ সফরে এই যুক্তি তাও মানা যায়। ক্যারিবিয়ান সফরের সময় ভারতীয় সেনাবাহিনীতে যোগ দিয়েছিলেন মাহি। কাশ্মীর সীমান্তে পোস্টিংয়ে ছিলেন। কিন্তু দক্ষিণ আফ্রিকা সিরিজে কেন তিনি দলের বাইরে, সেই যুক্তি এখনও পরিষ্কার নয়!

বিরাটের কোন পোস্টে জল্পনা

এদিন সকাল ১১টার পরে টুইটে ধোনিকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন বিরাট কোহলি। টুইটে ভারত অধিনায়ক বিরাট লিখেছেন, 'জীবনে ধোনির সঙ্গে কাটানো ঐ মুহূর্তটা কোনও দিনও ভুলব না। এমন দৌড় করিয়েছিল যেন ফিটনেস ট্রেনিং চলছে।' ধোনিকে ট্যাগ করে এই পোস্ট লিখে ঘরের মাঠে ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুপার টেন পর্বের ম্যাচের একটি ছবি পোস্ট করেছেন। ম্যাচে ধোনির সঙ্গে ক্রিজে থেকে ৮২ রান করে ভারতকে ম্যাচ জিতিয়েছিলেন কোহলি।

 জল্পনা কোথায়

জল্পনা কোথায়

কোহলির এই পোস্টের পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে জল্পনা তুঙ্গে। প্রথমত, ইংল্যান্ড বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল হারের পর ব্যাট হাতে ধোনিকে আর ২২ গজে নামতে দেখা যায়নি। ২০২০ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই আসরের জন্য তরুণদের তৈরি করতে চাইছেন নির্বাচকরা। ক্যারিবিয়ান ও দক্ষিণ আফ্রিকা সিরিজে পন্থকে সুযোগ দিয়ে সেটাই বুঝিয়ে দিয়েছেন নির্বাচকরা। সেকারণেই ধোনির অবসর নিয়ে জল্পনা আরও বেড়েছে।

কোহলির টুইটের পর এদিন মাহির অবসর নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তবে কি ধোনির অবসর নিয়ে সবটাই জানেন কোহলি? সোশ্যাল মিডিয়ায় জোর জল্পনা এদিন সন্ধ্যো ৭টার সময় সাংবাদিক বৈঠক করে সিদ্ধান্ত জানাতে পারেন মাহি।

English summary
Rumours of MS Dhoni set to retire, after Virat Kohli post memory with mahi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X