• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জল্পনার অবসান, এটিকের সঙ্গে জোট মোহনবাগানের

  • |

ময়দানের সব জল্পনার অবসান। শেষ পর্যন্ত সরকারি শিলমোহর পরে গেল।

২০২০ সাল থেকে এটিকের সঙ্গে পথ চলা শুরু করতে চলেছে মোহনবাগান। ২০২০-২১ ফুটবল মরসুমে এটিকের সঙ্গে সবুজ-মেরুন ব্রিগেড জোট বাঁধবে। এটিকের মালিক গোষ্ঠী আরপিএসজি গ্রুপ, মোহনবাগানের শেয়ার কিনতে চলেছে।

এদিন মোহনবাগানের ফেসবুকে পেজে এই ঘোষণা করা হয়েছে। ক্লাবের ৮০ শতাংশ শেয়ার এটিকের মালিকগোষ্ঠী আরপিএসজি গ্রুপ কিনতে চলেছে। মোহনবাগান ফুটবল ক্লাব প্রাইভেট লিমিটেডের হাতে ২০ শতাংশ শেয়ার থাকতে চলেছে। দুই দলের পক্ষ থেকেই সরকারিভাবে এই সিদ্ধান্ত ঘোষণা করেছে।

Breaking জল্পনার অবসান, এটিকে সঙ্গে জোট মোহনবাগানের

<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FMohunBaganAthleticClub1889%2Fposts%2F2820795594655015&width=500" width="500" height="734" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowTransparency="true" allow="encrypted-media"></iframe>

উল্লেখ্য এটিকে-মোহনবাগানের জোট বাঁধা নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা চলছিল। আইএসএলের খেলার বিভিন্ন শর্তের জন্য ময়দানের শতাব্দী প্রাচীন ক্লাব এতদিন দেশের এক নম্বর লিগে খেলার সুযোগ পাচ্ছিলনা। অন্যদিক ক্লাবের নির্বাচনের পর অনেকদিন কেটে গেলেও ক্লাব স্পনসর খুঁজে না পাওয়ার কারণে অন্দরে অন্দরে ক্ষোভ তৈরি হয়েছিল।

যারপর শেষ পর্যন্ত চলতি বছরে জুন মাস থেকে এটিকের সঙ্গে মোহনবাগান ক্লাব মিলে যেতে চলেছে। সামনের বছর থেকেই এবার আইএসএল খেলতে চলেছে মোহনবাগান। মোহনবাগান ক্লাবের ইতিহাস ও এটিকে ক্লাবের পেশাদারীত্বের মেলবন্ধন, পরের আইএসএলে ভারতীয় ফুটবলে নতুন দিগন্ত খুলে দিতে চলেছে বলে মনে করছে ফুটবলমহল।

সংযুক্তিকরণের পর নতুন ক্লাবের নাম হচ্ছে 'এটিকে মোহনবাগান। তবে নতুন ক্লাবের জার্সি বা লোগোতে মোহনবাগানের পুরনো জার্সি ও লোগোই থাকতে চলেছে।

English summary
RPSG Group, owner of ATK FC will acquire shareholding in Mohun Bagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X