• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে কোন রেকর্ড গড়তে চলেছেন রোহিত শর্মা? জেনে নিন

বৃহস্পতিবার রাজকোটে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলতে নামছে সিরিজে এক ম্যাচ হেরে বসে থাকা ভারতীয় ক্রিকেট দল। ম্যাচ জিততে মরিয়া টিম ইন্ডিয়া। একই সঙ্গে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে অনন্য রেকর্ডের মালিক হতে চলেছেন ভারতের অন্তর্বর্তীকালীন অধিনায়ক রোহিত শর্মা।

বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে নজির

বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে নজির

রাজকোটে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে রোহিত শর্মার আন্তর্জাতিক কেরিয়ারের শততম টি-টোয়েন্টি ম্যাচ হতে চলেছে। বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এই নজিরের মালিক হতে চলেছেন হিটম্যান।

শীর্ষে কোন খেলোয়াড়

শীর্ষে কোন খেলোয়াড়

তালিকার শীর্ষে রয়েছেন পাকিস্তানের ব্যাটসম্যান শোয়েব মালিক। দেশের হয়ে ১১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই অল রাউন্ডার। এই মুহূর্তে আরও এক পাক লেজেন্ড শাহিদ আফ্রিদির সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতের রোহিত শর্মা (৯৯টি টি-টোয়েন্টি ম্যাচ)।

 ভারতীয়দের মধ্যে তালিকায় আর কে

ভারতীয়দের মধ্যে তালিকায় আর কে

ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে বর্তমানে এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন লেজেন্ড মহেন্দ্র সিং ধোনি। দেশের হয়ে ৯৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২০১১-র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক।

রানে আরও এগিয়ে যাওয়ার সুযোগ

রানে আরও এগিয়ে যাওয়ার সুযোগ

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে মোট রানে বিরাট কোহলিকে (২৪৫০) টপকে গিয়েছেন রোহিত শর্মা (২৪৫২)। দ্বিতীয় ম্যাচে বড় রান পেলে সতীর্থর থেকে আরও এগিয়ে যাবেন হিটম্যান।

English summary
Rohit Sharma willing to break another record in 2nd T20 against Bangladesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X