India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এজবাস্টন টেস্ট থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা! বিরাট থাকলেও দলকে নেতৃত্ব দেবেন এই তারকা

Google Oneindia Bengali News

এজবাস্টনে পঞ্চম টেস্টে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার সার্ভিস হয়তো পাবে না ভারতীয় দল। রোহিত শর্মা কোভিড আক্রান্ত হয়েছেন সেই খবর আগেই প্রকাশিত হয়েছিল, ফলে তাঁর পঞ্চম টেস্টে খেলার বিষয়ে আগে থেকেই তৈরি হয়ে রয়েছে অনিশ্চিয়তা, যদিও এখনও সরকারী ভাবে বোর্ডের তরফ থেকে কিছু জানানো হয়নি। পিটিআই-এর খবর অনুযায়ী, রোহিত শর্মাকে এই টেস্টে পাওয়া যাবে না এবং তাঁর পরিবর্তে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন জসপ্রীত বুমরাহ।

এজবাস্টন টেস্ট থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা! বিরাট থাকলেও দলকে নেতৃত্ব দেবেন এই তারকা

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্ততি ম্যাচের সময়ে রোহিতের কোভিড ধরা পড়ে। তিনি প্রথম ইনিংসে ২৫ রান করেন কিন্তু কোভিড পজিটিভ হওয়ার পর দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে আসেননি। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী এজবাস্টনে বুধবারের অনুশীলনে দেখা যায়নি রোহিতকে।

নাম অপ্রকাশিত রাখার শর্তে বিসিসিআই-এর এক আধিকারি পিটিআই'কে বলেছেন, "টেস্ট ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন রোহিত শর্মা। আরটি-পিসিআর টেস্টে রিপোর্ট পজিটিভ এসেছে। ও এখনও নিভৃতবাসে রয়েছে। কে এল রাহুল রাহুলের অনুপস্থিতিতে সহ অধিনায়ক জসপ্রীত বুমরাহ দলকে নেতৃত্ব দেবেন।" ৩৬তম অধিনায়ক হতে চলেছেন বুমরাহ যিনি ক্রিকেটের দীর্ঘ ফরম্যাটে ভারতকে নেতৃত্ব দিতে চলেছেন। ২৯ টেস্টে ১২৩টি উইকেট নিয়েছেন বুমরাহ।

তবে, ইএসপিএন-এর রিপোর্ট অনুযায়ী, এখনও একটি টেস্ট হবে রোহিত শর্মা। বৃহস্পতিবার হবে সেই টেস্ট। তার পরই বিসিসিআই সিদ্ধান্ত নেবে রোহিতকে দলে রাখা হবে কি না!

আড়াই মাস ধরেই হবে আইপিএল, সাফ জানিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডের অন্যতম প্রধান কর্তাআড়াই মাস ধরেই হবে আইপিএল, সাফ জানিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডের অন্যতম প্রধান কর্তা

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। চারটি টেস্ট আয়োজন করা সম্ভব হলেও পঞ্চম টেস্টের আগে দুই দলের শিবিরে কোভিড সংক্রমণ ছড়িয়ে পড়ায় এই টেস্টটি স্থগিত রাখা হয়। বিসিসিআই এবং ইংল্যান্ড পঞ্চম টেস্টটি এই বছর আয়োজন করার সিদ্ধান্ত নেয়। ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-২০ ম্যাচের সিরিজ এবং তিনটি ওডিআই ম্যাচের সিরিজ খেলবে ভারত।

English summary
Rohit Sharma will not play at Edgbaston in the fifth test, says report. Rohit is affected with covid 19 and he currently undergoes isolation. He will be tested again in thursday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X