• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন সিডনি থেকে মেলবোর্নে যাচ্ছেন রোহিত? কালপ্রিট কি করোনা ভাইরাস?

  • |

সিডনি থেকে মেলবোর্নে যাচ্ছেন রোহিত শর্মা। সেখানেই ভারতীয় ক্রিকেট দলের বাকি সদস্যদের সঙ্গে যুক্ত হয়ে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন হিটম্যান। ক্রিকেট অস্ট্রেলিয়ার এক সূত্রের তরফে এই খবর শোনানো হয়েছে। সেই সঙ্গে যা বলা হয়েছে, তাতে খুশি হবেন না সিডনির ক্রিকেট প্রেমী জনতা। তবে করোনা ভাইরাস যে আরও একবার কালপ্রিট হয়ে দেখা দিতে চলেছে, তা আরও একবার অনায়াসে বলে দেওয়া যায়।

সিডনি থেকে মেলবোর্নে রোহিত

সিডনি থেকে মেলবোর্নে রোহিত

ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই সূত্রে খবর, আগামী বুধবার বা ৩০ ডিসেম্বর সিডনি থেকে মেলবোর্নে উড়িয়ে আনা হবে রোহিত শর্মা। সেখানে আগে থেকেই বর্তমান ভারতীয় ক্রিকেট দলের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন হিটম্যান। তারপর জোরকদমে প্রস্তুতি শুরু করবেন চোট সারিয়ে বাইশ গজে ফিরতে চলা ভারতীয় তারকা।

কেন এমন সিদ্ধান্ত

কেন এমন সিদ্ধান্ত

আচমকাই সিডনিতে করোনা ভাইরাসের প্রভাব ফের বেড়ে গিয়েছে। আক্রান্ত হয়েছেন বেশ কিছু মানুষ। ফলে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে নির্ধারিত থাকা তৃতীয় টেস্ট সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আয়োজন করা সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন। তাই ওই ম্যাচ মেলবোর্নে সরিয়ে নিয়ে আসা হচ্ছে বলে সূত্রের খবর। যদিও ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

তৃতীয় টেস্ট শুরু কবে

তৃতীয় টেস্ট শুরু কবে

নির্ধারিত সূচি অনুযায়ী ২০২১ সালের ৭ জানুয়ারি থেকে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ভারত ও অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট। কিন্তু করোনা ভাইরাসের জেরে সেই ম্যাচের স্থান বদল করা হচ্ছে বলে সূত্রের খবর। তবে কয়েক দিন আগে ম্যাচ সিডনিতে আয়োজন করার ইচ্ছাপ্রকাশ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

রোহিতের ফিরে আসা

রোহিতের ফিরে আসা

আইপিএল খেলতে গিয়ে পায়ের হ্যামস্ট্রিংয়ের পেশীতে চোট পান রোহিত শর্মা। চার ম্যাচ তিনি মাঠের বাইরে বসে থাকেন। ফিরে এসে মুম্বই ইন্ডিয়ান্সকে পঞ্চম বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন করেন হিটম্যান। তবু তাঁকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ-তে ফিটনেস ট্রেনিং চালিয়ে যেতে হয়। ক্লিনিক্যালি ফিট প্রমাণ হওয়ার পরেই রোহিতকে অস্ট্রেলিয়ায় পাঠানো হয়। ম্যাচ ফিট থাকলে হিটম্যানকে তৃতীয় টেস্টে খেলার সুযোগ দেওয়া হবে বলে বিসিসিআই সূত্রে খবর। ম্যাচ শুরুর এক সপ্তাহ আগে অনুশীলনে নামছেন রোহিত শর্মা।

English summary
Rohit Sharma will fly from Sydney to Melbourne for the recent outbreak of coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X