• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অস্ট্রেলিয়া যাওয়ার আগে কি গ্রেফতার হন রোহিত? মুম্বইয়ের মন্দিরেই বা ছুটলেন কেন?

Google Oneindia Bengali News

টি ২০ বিশ্বকাপ খেলতে আজই অস্ট্রেলিয়া গিয়েছে ভারত। পারথে রোহিত শর্মার দল চূড়ান্ত প্রস্তুতি নেবে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার আগে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধেও দুটি ম্যাচ খেলবে বিশ্বের ১ নম্বর দল। ভারত বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়ককে নিয়ে চলল জল্পনা। এমনকী হিটম্যানের গ্রেফতারি নিয়েও সন্দিহান হয়ে পড়েন ক্রিকেটপ্রেমীরা।

রোহিতের গ্রেফতারি নিয়ে জল্পনা

রোহিতের গ্রেফতারি নিয়ে জল্পনা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় রোহিত শর্মাকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন এক পুলিশ অফিসার। দুজনের মুখেই হাসি নেই। অপরাধীরা পুলিশের জালে পড়লে যে ধরনের পোজে দেখা যায়, এই ছবিটিও সেরকমই। আজই নেপালের প্রাক্তন অধিনায়ক সন্দীপ লামিছানেকে পুলিশ গ্রেফতার করেছে। নাবালিকা ধর্ষণে অভিযুক্ত লামিছানে কাঠমান্ডু বিমানবন্দরে আজ সকালে পৌঁছাতেই তাঁকে গ্রেফতার করা হয়। সেই ছবিও আজ ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই রোহিতের এমন ছবি দেখে বিভ্রান্তি তৈরি হয়।

বিভ্রান্তি কাটল কয়েক মিনিটে

যদিও এই বিভ্রান্তি কাটতে কয়েক মিনিট সময় লাগে। ছবিটির কমেন্ট বক্সে নানা ধরনের মন্তব্য লিপিবদ্ধ হতে থাকে। গোটা বিষয়টি নেটিজেনরা বেশ উপভোগই করেছেন। ভারত গুয়াহাটিতে দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিক জিতেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ পকেটে পুরে ফেলেছিল। তার আগে ত্রিবান্দ্রম থেকে রোহিত গুয়াহাটিতে দলের সঙ্গে যাননি। ব্যক্তিগত কারণে ম্যাচের আগের দিন দলের সঙ্গে যোগ দেন। এরপর পুলিশের সঙ্গে এমন ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই চলতে থাকে নানা জল্পনা।

কমেন্টের ঝড়

মূল বিষয়টি হলো, রোহিতের সঙ্গে ছবিটিতে যাকে দেখা যাচ্ছে তিনি হলেন অসম পুলিশের ডেপুটি কমিশনার পঞ্জিৎ দওয়ারাহ। তিনিই টুইটারে ছবিটি পোস্ট করে রোহিতের ব্যাট থেকে শতরান দেখার প্রত্যাশার কথা ব্যক্ত করেছিলেন। রোহিতকে শুভেচ্ছা জানানোর পোস্ট যে রোহিতের গ্রেফতারি নিয়ে জল্পনা শুরু করে দেবে তা কেউই বোঝেননি। কমেন্টে অনেকে লেখেন, দেখে মনে হচ্ছে আপনি রোহিতকে গ্রেফতার করেছেন। কেন এই ছবিতে কারও মুখে হাসি নেই?

সিদ্ধিবিনায়ক মন্দিরে

এদিকে, মহেন্দ্র সিং ধোনি যেমন কোনও টুর্নামেন্ট খেলতে গেলে রাঁচির কাছে দেউড়ি মন্দিরে পুজো দিতেন এবার তেমনটাই করলেন রোহিত শর্মা। টি ২০ বিশ্বকাপ অভিযানে যাওয়ার আগে সপরিবারে হিটম্যান সিদ্ধবিনায়ক মন্দিরে গিয়ে পুজো দেন। ক্রিকেটপ্রেমীরা নিশ্চিত, রোহিত কাপ জয়ের জন্য প্রার্থনা সেরেই ডাউন আন্ডারে গেলেন।

(ছবি- সোশ্যাল মিডিয়া)

English summary
Rohit Sharma Visits Siddhivinayak Temple Ahead Of T20 World Cup. Fans Are Confused Over Indian Captain's Arrest After A Photo With Police Officer Goes Viral.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X