India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: 'ব্য়াটসম্যানরাই আমাদের ডোবাল', হতাশ গলায় আক্ষেপ ঝরে পড়ল রোহিতের

Google Oneindia Bengali News

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে লজ্জার হারের সম্মুখীন হওয়ার পর দলে ব্যাটিং ব্যর্থতার কথাই তুলে ধরলেন রোহিত শর্মা। মুম্বইয়রে অধিনায়ক জানালেন, ব্যাটসম্যানদের জন্য ভুগতে হল দলকে।

দলের ব্যাটিং ব্যর্থতা:

দলের ব্যাটিং ব্যর্থতা:

এ দিন দলে ব্যাটিং ব্যর্থতার কথা উল্লেখ করে রোহিত শর্মা বলেন, "যে ভাবে আমরা ব্যাটিং করেছি তাতে আমি অত্যন্ত হতাশ। আমি ভেবেছিলাম এটা পার স্কোর এই পিচে কিন্তু ব্যাটা হাতে খারাপ খেললাম আমরা। আমরা এই মাঠে চতুর্থ ম্যাচ খেলছিলাম। আমরা ভাল মতোই জানি এই ধরণের পিচ থেকে কী আশা করা যেতে পারে। কিছু বলে অধিক বাউন্স হয়েছে ঠিকই কিন্তু এটা খেলায় হয়েই থাকে। আমরা জানতাম পেসাররা সাহায্য পাবে কিন্তু আমরা ব্যাটিংটা ভাল মতো করতে পারিনি, একটা ঠিকঠাক পার্টনারশিপ পর্যন্ত তৈরি করতে পারিনি। দুই বিভাগ থেকে ধারাবাহিকত পারফরম্যান্স কখনওই পাওয়া যাচ্ছে না।"

বুমরাহের প্রশংসা:

বুমরাহের প্রশংসা:

মুম্বইয়ের এই শোচনীয় পারফরম্যান্সের মধ্যে একমাত্র উজ্জ্বল জসপ্রীত বুমরাহ। আইপিএল কেরিয়ারে প্রথম বার পাঁচ উইকেট পাওয়া বুমরাহের প্রশংসায় রোহিত বলেন, "আজ অন্য উচ্চতায় নিজেকে মেলে ধরেছিল বুমরাহ।" মুম্বই ইন্ডিয়ান্স হারলেও দুর্ধর্ষ বোলিং-এর জন্য ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন জসপ্রীত বুমরাহ।

মুম্বইয়ের বিরুদ্ধে জয় পেয়ে খুশি, আইয়ারের প্রশংসায় শ্রেয়স:

মুম্বইয়ের বিরুদ্ধে জয় পেয়ে খুশি, আইয়ারের প্রশংসায় শ্রেয়স:

মুম্বই ইন্ডিয়ান্সেপ বিরুদ্ধে জয় পেয়ে অত্যন্ত খুশি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার। ম্যাচে শেষে তিনি বলেছেন, "বড় ব্যবধানে শেষ ম্যাচে হারের পর এই রকম ভাবে ফিরে এসে এবং প্রতিপক্ষকে বড় রানে হারিয়ে ভাল লাগছে। পাওয়ার প্লে-তে শুরুটা আমাদের দারুণ হয়েছিল এবং ভেঙ্কি (ভেঙ্কটেশ আইয়ার) ভাল মতো বোলারদের টার্গেট করেছিল। ব্যক্তিগত ভাবে আমি মনে করি নতুন ব্যাটসম্যানের জন্য এই কাজটা একদমই সহজ নয়। আমরা যখন বোলিং করছিলাম তখন ঠিক জায়গায় বলটা ফেলাই ছিল আমাদের প্রাথমিক পরিকল্পনা। আমি যখন খেলোয়াড়দের সঙ্গে কথা বলছিলাম তখনও লক্ষ্য করছিলাম এই ম্যাচ জেতার জন্য ওরা কতটা ফোকাসড ছিল।"

কলকাতা-মুম্বই ম্যাচের সংক্ষিপ্তসার:

কলকাতা-মুম্বই ম্যাচের সংক্ষিপ্তসার:

মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করে কলকাতা নাইট রাইডার্স করে ১৬৫/৯। ভেঙ্কটেশ আইয়ার এবং নীতীশ রানা, দু'জনেই ৪৩ রান করেন। অজিঙ্ক রাহানে করেন ২৫ রান এবং ২৩ রানে অপরাজিত থাকেন রিঙ্কু সিং। মুম্বইয়ের হয়ে জসপ্রীত বুমরাহ পাঁচ উইকেট নেন, দু'টি উইকেট পান কুমার কার্থিকেয়া।

জবাবে ব্যাট করতে নেমে ১১৩ রানে গুটিয়ে যায় মুম্বইয়ের ইনিংস। ঈশান কিষান করেন ৫১ রান। এছাড়া টপ অর্ডারের কেউই বড় রান পাননি। তিন উইকেট পান প্যাট কামিন্স। দু'টি উইকেট পান আন্দ্রে রাসেল। একটি করে উইকেট পান বরুণ চক্রবর্তী এবং টিম সাউদি।

লিগ টেবলের অবস্থান:

লিগ টেবলের অবস্থান:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই জয়ের ফলে অঙ্কের বিচারে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকলো কলকাতা নাইট রাইডার্স। ১২ ম্যাচে গত বারের রানার্স দলের পয়েন্ট ১০। লিগ টেবলের সপ্তম স্থানে উঠে এসেছে কেকেআর। অপর দিকে, লিগ তালিকায় সবার নীচেই রইল মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএল-এর ইতিহাসে সফলতম দলটির এই মুহূর্তে অবস্থান লিগ টেবলে ১০ নম্বরে, সংগ্রহ ১১ ম্যাচে ৪ পয়েন্ট (২টি জয়)।

English summary
Rohit Sharma totally disappointed with the flop batting show against KKR. Mumbai Indians captain said batsman let the team down.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X