• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমার সঙ্গে ছক্কার প্রতিযোগিতা'! রোহিতের উত্তরে বাকরুদ্ধ পন্থ

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে জারি থাকা লকডাউনে সহ নাগরিকদের মতো ঘরবন্দি রয়েছেন ক্রিকেটাররাও। কেউ ঘরেই শরীর চর্চা শুরু করেছেন। তারই ফাঁকে সতীর্থদের সঙ্গে খুনসুটি করার কোনও সুযোগই ছাড়ছেন না ক্রিকেটাররা। টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মার তেমনই এক রসিকতার শিকার হলেন তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থ।

করোনার জেরে লকডাউন

করোনার জেরে লকডাউন

মারণ করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় সরকার। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত নাগরিকদের ঘরে থাকতে বলা হয়েছে। জরুরিকালীন ব্যতিরেকে বন্ধ করে দেওয়া হয়েছে সব পরিষেবা। বন্ধ করা হয়েছে ক্রিকেট সহ দেশের অন্যান্য ক্রীড়া ইভেন্ট। তাই ঘরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা।

সরকারের পাশে ক্রিকেটাররা

সরকারের পাশে ক্রিকেটাররা

মারণ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরোপিত লকডাউনের সিদ্ধান্তকে সমর্থন করেছেন দেশের ক্রিকেটাররা। নিজেরা ঘরে থাকার পাশাপাশি সহ নাগরিকদেরও রাস্তায় না বেরোনোর অনুরোধ করেছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা।

লাইভ সেশন

লাইভ সেশন

করোনা ভাইরাসের জেরে স্থগিত করা হয়েছে আইপিএল। বাড়ি বসে সময় কাটছে ক্রিকেটারদের। অলস মুহূর্ত কাটাতে টিম ইন্ডিয়ার সতীর্থ জসপ্রীত বুমরাহ ও ঋষভ পন্থের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে অংশ নেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা। সেই সময়ই মজার ছলে হিটম্যানকে ছক্কা হাঁকানো নিয়ে চ্যালেঞ্জ ছোঁড়েন তরুণ পন্থ।

রোহিতের জবাব

রোহিতের জবাব

বাইশ গজে সোজা ব্যাটে খেলতে অভ্যস্ত রোহিত শর্মার, ঋষভ পন্থের বাউন্সার সামলাতে কোনও অসুবিধাই হয়নি। মজার ছলে পন্থের উদ্দেশে হিটম্যান উত্তর, ভারতীয় দলে জায়গা পেয়েছেন এক বছরও হয়নি। এখনই তাঁর সঙ্গে ছক্কার প্রতিযোগিতা কোন সাহসে করছেন ঋষভ, প্রশ্ন করেছেন রোহিত।

English summary
Rohit Sharma takes a dig on Rishabh Pant over biggest six challenge in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X