• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অস্ট্রেলিয়ার মাঠে ভারতের কাছে গোলাপি বলে ম্যাচ কঠিন চ্যালেঞ্জ'

  • |

করোনার পর কবে ক্রিকেট ফিরবে জানা নেই, তবে ক্রিকেট মাঠে বল গড়ালে এবছর অন্যতম আকর্ষণ ভারতের অস্ট্রেলিয়া সফর। বছর শেষে কোভিড-১৯ প্রতিকূলতাকে পিছনে ফেলে কঠিন সিরিজ খেলতে উড়ান ধরবে ভারতীয় দল। আর সেই সিরিজ নিয়ে এবার চর্চা শুরু করে দিলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা।

রোহিত কী বলেছেন

রোহিত কী বলেছেন

অস্ট্রেলিয়ার মাটিতে এবছর পিঙ্ক বলে দিন রাতের টেস্ট খেলবে ভারত। সেই নিয়েই মন্তব্য করেছেন রোহিত।হিটম্যান বলেন, অস্ট্রেলিয়ার মাঠে দিন রাতের পরিবেশে মানিয়ে নেওয়া ভারতীয় ক্রিকেটারদের কাছে চ্যালেঞ্জিং হতে চলেছে।

ভারত এখনও পর্যন্ত কটি পিঙ্ক বল টেস্ট খেলেছে

ভারত এখনও পর্যন্ত কটি পিঙ্ক বল টেস্ট খেলেছে

পিঙ্ক বলে ভারত এখনও পর্যন্ত দেশের মাটিতে একটি মাত্র টেস্ট ম্যাচই খেলেছে। ২০১৯ সালে নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে ইডেনে কোহলিরা পিঙ্ক বল টেস্টে প্রথমবার ম্যাচ খেলে। সেই টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে ইনিংস ও ৪৬ রানে ম্যাচ জিতেছিল ভারত।

কেন কঠিন

কেন কঠিন

অস্ট্রেলিয়া এখনও সাতটি দিন রাতের টেস্ট ম্যাচ খেলে সাতটিতেই জয় পেয়েছে। এই সাত ক্ষেত্রে অস্ট্রেলিয়া ঘরের মাঠে দিন রাতের পরিবেশে খেলে প্রতিপক্ষকে দুরমুশ করেছে।

একনজরে ভারতের অস্ট্রেলিয়া সফর

একনজরে ভারতের অস্ট্রেলিয়া সফর

অস্ট্রেলিয়া সফরে গিয়ে ভারত ১১ অক্টোবর থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। এরপর ৩ ডিসেম্বর থেকে চার ম্যাচে টেস্ট। যার মধ্যে অ্যাডিলেড ওভালে ১১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর দিন রাতের টেস্ট হবে। চার টেস্টের পর ১২ জানুয়ারি থেকে এরপর কোহলিরা ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলবে।

প্রয়াত সুশান্ত সিং-এর পর্দার ছাত্র মুম্বই ইন্ডিয়ান্সের প্রতিশ্রুতিমান ক্রিকেটার!

English summary
Rohit Sharma says Pink-ball Test in Australia will be challenging
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X