• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রোহিতের উদ্বেগ কেটে স্বস্তি তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে! দীনেশ কার্তিকের হেলমেটে চুমুর দৃশ্য ভাইরাল

  • |
Google Oneindia Bengali News

রোহিত শর্মার মাঠের নানা মেজাজ ভাইরাল হতে সময় লাগে না সোশ্যাল মিডিয়ায়। হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি ২০ আন্তর্জাতিকও ব্যতিক্রম হলো না। দীনেশ কার্তিকই ভারত অধিনায়কের উদ্বেগ ও হতাশা বাড়িয়েছিলেন। যদিও কয়েক মিনিটেই বদলে গেল ক্যাপ্টেনের মুড। স্বস্তি পেতেই সরাসরি রোহিত চুমু খেলেন দীনেশ কার্তিকের হেলমেটে। যে দৃশ্য ভাইরাল হতে সময় লাগেনি।

ম্যাক্সওয়েলের রান আউট

ম্যাক্সওয়েলের রান আউট

ঘটনা অস্ট্রেলিয়ার ইনিংসের দশম ওভারে। গ্লেন ম্যাক্সওয়েলের শট ধরে প্রায় বাউন্ডারি লাইনের কাছ থেকে থ্রো করেছিলেন অক্ষর প্যাটেল। যা উইকেট ভেঙে দেয়। তবে দীনেশ কার্তিকের গ্লাভসে উইকেট বল লাগার আগেই ভেঙেছিল কিনা সে বিষয়ে সংশয় ছিল আম্পায়ারদের মধ্যে। তাঁরা তৃতীয় আম্পায়ারের দ্বারস্থ হন। তখনই ধীরে ধীরে উদ্বেগ ও হতাশা বাড়তে থাকে রোহিত-সহ ভারতীয় দলের।

উদ্বেগ বদলাল স্বস্তিতে

প্রথম দিকে রিপ্লে দেখে মনে হচ্ছিল বল উইকেটে লাগার আগেই কার্তিকের গ্লাভস উইকেট ভেঙে দিয়েছিল। এতেই রোহিতকে হতাশ দেখাচ্ছিল। ভারতীয় শিবির আশঙ্কা করছিল কার্তিকের ভুলে হয়তো ম্যাক্সওয়েল বেঁচে যাবেন। যদিও এরপরেই তৃতীয় আম্পায়ার নিশ্চিত হতে অন্য একটি অ্যাঙ্গল থেকে বিষয়টি দেখতে থাকেন। তখনই দেখা যায় কার্তিকের গ্লাভসে লেগে একটি বেল সরলেও অপর বেলটি বল উইকেটে লাগা অবধি সঠিক স্থানেই ছিল। এরপরই আম্পায়ার আউট দিয়ে দেন। যাতে স্বস্তি পান রোহিত এবং ভারতীয় দলের সকলেই।

ভাইরাল রোহিতের মুড

এরপরই রোহিত গিয়ে কার্তিককে জড়িয়ে ধরেন এবং হেলমেটে চুমু খান। ম্যাক্সওয়েলের আউট হওয়ার আগে ও পরে রোহিতের নানা মুডের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ক্রিকেটপ্রেমীরা। এর আগে চলতি সিরিজেই দীনেশ কার্তিকের গাল ধরে ঝাঁকিয়েছিলেন রোহিত। সেই ছবির পাশে এদিনের ছবি রেখে হিটম্যানের সঙ্গে ডিকে-র স্পেশ্যাল বন্ডের কথাও উল্লেখ করেছেন অনেকেই।

ভারতীয় ওপেনাররা প্যাভিলিয়নে

এদিকে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ইতিমধ্যেই দুই ওপেনারকে হারিয়েছে ভারত। প্রথম ওভারের শেষ বলে লোকেশ রাহুল আউট হন দলের ৫ রানের মাথায়। চার বলে ১ রান করে ড্যানিয়েল স্যামসের শিকার হন রাহুল, তাঁর শট অনেক উঁচুতে উঠলেও অসাধারণ দক্ষতায় তা তালুবন্দি করেন ম্যাথু ওয়েড। রোহিত শর্মা আগ্রাসী ব্যাটিং করছিলেন। প্যাট কামিন্সের বলে ছক্কা হাঁকানোর প্রচেষ্টায় ৩.৪ ওভারে দলের ৩০ রানের মাথায় তিনি স্যামসের হাতে ক্যাচ দিয়ে বসেন। ২টি চার ও একটি ছয়ের সাহায্যে রোহিত করেন ১৪ বলে ১৭ রান। পাওয়ারপ্লে-র ৬ ওভারে ভারতের স্কোর ছিল ৬ ওভারে ২ উইকেটে ৫০। দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব।

দলীপ ট্রফিতে চ্যাম্পিয়ন পশ্চিমাঞ্চল, অধিনায়ক হিসেবে সাফল্যের পর রাহানে স্থির করলেন নতুন লক্ষ্য দলীপ ট্রফিতে চ্যাম্পিয়ন পশ্চিমাঞ্চল, অধিনায়ক হিসেবে সাফল্যের পর রাহানে স্থির করলেন নতুন লক্ষ্য

English summary
Rohit Sharma's On Field Reactions Go Viral Indian Captain Kisses On Dinesh Karthik's Helmet. It Happened After Third Umpire's Decision On Glenn Maxwell's Run-Out.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X