• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গো মাংস কাণ্ডে রোহিতের পাশে ফ্যানরা, সমালোচকদের তুলোধোনা

অস্ট্রেলিয়ার রেস্তোরাঁয় গো মাংস খাওয়া নিয়ে বিতর্ক দানা বাঁধতেই ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার পাশেই দাঁড়ালেন ফ্যানরা। হিটম্যানকে সমালোচনায় বিদ্ধ করা ব্যক্তিতে তুলোধোনা করলেন দেশের ক্রিকেট প্রেমীদের একটা অংশ। ঘটনাকে ঘিরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সরব হয়েছেন নেটিজেনরা।

রোহিতকে নিয়ে বিতর্ক

রোহিতকে নিয়ে বিতর্ক

করোনা ভাইরাসের আবহে মেলবোর্নে জৈব সুরক্ষা বিধি ভেঙে ফ্যানদের অনুরোধে মেলবোর্নের রেস্তারাঁয়া খেয়ে বিতর্কের মুখে পড়েন টিম ইন্ডিয়ার রোহিত শর্মা, শুভমান গিল, নভদীপ সাইনি, পৃথ্বী শ এবং ঋষভ পন্থ। প্রাথমিক ভাবে তাঁদের আইসোলেশনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও মেলবোর্ন থেকে সিডনি উড়ে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেট দলের প্রতি সদস্যের কোভিড ১৯ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় রোহিতদের নিয়ে নিজেদের সিদ্ধান্ত বদল করে ক্রিকেট অস্ট্রেলিয়া ও সে দেশের প্রশাসন।

আক্রমণের শিকার হিটম্যান

আক্রমণের শিকার হিটম্যান

অন্যদিকে মেলবোর্নের হোটেলে রোহিত শর্মা সহ পাঁচ ভারতীয় ক্রিকেটারকে গো মাংস খেতে দেখে অন্য বিতর্ক তৈরি হয়। টিম ইন্ডিয়ার পাঁচ সদস্যের সমালোচনায় সরব হয় নেটিজেনদের একাংশ। গো মাংস খেয়ে যে ভুল কাজ করেছেন রোহিত শর্মা, ঋষভ পন্থরা, তা বোঝানোর চেষ্টা চলে।

পাল্টা নিশানা রোহিত ফ্যানদের

পাল্টা নিশানা রোহিত ফ্যানদের

ধর্মের নামে রোহিত শর্মার মতো ক্রিকেটারকে নিয়ে রাজনীতিকরণের তীব্র বিরোধিতা করেছেন ক্রিকেট ফ্যানরা। যে বা যারা গো মাংস খাওয়ার জন্য পাঁচ ভারতীয় ক্রিকেটারকে নিশানা করেছেন, তাদের বিরুদ্ধেই পাল্টা আক্রমণ শানিয়েছেন রোহিত ফ্যানরা। তাঁদের কথায়, ভারতীয় ক্রিকেটকে সবকিছু উজাড় করে দেওয়া হিটম্যানকে নিয়ে এমন সমালোচনার কোনও মানেই হয় না।

মেলবোর্ন উড়ে গেল ভারতীয় দল

মেলবোর্ন উড়ে গেল ভারতীয় দল

বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্টে অংশ নিতে মেলবোর্ন থেকে সিডনি উড়ে গেল টিম ইন্ডিয়া ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল। জৈব সুরক্ষা বিধি ভেঙে রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া করা রোহিত শর্মা, ঋষভ পন্থ সহ পাঁচ ক্রিকেটারও সেই দলে সামিল রয়েছেন বলে খবর। তাঁদের আইসোলেশনে পাঠানো হয়েছে বলে প্রাথমিক ভাবে জানানো হয়েছিল। তবে সেই আশঙ্কা উড়িয়ে দিয়েছে বিসিসিআই। জানিয়েছে, রোহিতদের বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপই করা হচ্ছে না। দুই দলের সব সদস্যদের কোভিড ১৯ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় মনে কোনও দ্বিধা রাখতে চায় না ক্রিকেট অস্ট্রেলিয়াও।

কলকাতাঃ কোভিড টেস্টে পাশ করলে তবেই ট্রেনে উঠবে তীর্থযাত্রী, শিয়ালদহে কড়া ব্যবস্থা

বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত কাঁথি, এলাকায় মোতায়েন পুলিশ

English summary
Rohit Sharma's fans stands beside cricketer on beef controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X