• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০তে, কুড়ি-বিশের ক্রিকেটে ২০০ হাতছাড়ার কথা কেন বললেন রোহিত শর্মা!

  • |

করোনার কারণে বিশ্বজুড়ে লকডাইন। ভাইরাসের ভয়াবহতার প্রকারভেদে কোথায়ও আংশিক শিথিল, কোথায় আবার সম্পূর্ণ লকডাউন চলছে। ভারতের যেমন তৃতীয় দফায় লকডাউন বাড়িয়ে ১৭ মে পর্যন্ত করা হয়েছে। আর এই লকডাউনে দীর্ঘদিন ধরে ঘরে বন্দি হয়ে ক্রিকেটে ফেরা নিয়ে দিনরাত ভেবে চলেছেন রোহিত শর্মা। ব্যাট নিয়ে কবে মাঠে নামতে পারবেন সেই নিয়েই ভাবছেন,তার ক্রিকেট থেকে দূরে থাকার কারণে হাঁফিয়ে উঠছেন এমনটা বলেছেন হিটম্যান।

ক্রিকেট নিয়ে আড্ডায় কী নিয়ে আক্ষেপ করলেন রোহিত

ক্রিকেট নিয়ে আড্ডায় কী নিয়ে আক্ষেপ করলেন রোহিত

লকডাউনে গৃহবন্দি হয়ে ক্রিকেট জগতের তারকারা এখন সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে একে অন্যের সঙ্গে আড্ডা জমাচ্ছেন। এর আগে যুবরাজ সিং, বিরাট কোহলিদের সঙ্গে আড্ডা দিয়েছেন রোহিত। চাহাল, বুমরাহদের সঙ্গে আড্ডা হয়েছে। এবার ক্রিকেট নিয়ে এক আড্ডায় ২০২০ সালে এসে ২০-২০ ক্রিকেটে ২০০ রান হাতছাড়া করা নিয়ে আক্ষেপ করলেন।

রোহিতের আফসোস

রোহিতের আফসোস

২০১৭ সালে ইন্দোরে শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিত ৩৫ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। ক্রিকেট আড্ডায় হিটম্যানকে বিধ্বংসী সেই ইনংসের কথা মনে করিয়ে দিয়েছেন এক ভক্ত। এরপরই রোহিত সেদিন ডাবল সেঞ্চুরি ফস্কাছিলেন বলে উল্লেখ করেন।

রোহিত যা বললেন

রোহিত যা বললেন

রোহিত বলেন, 'ওই ম্যাচে টি-২০ ক্রিকেটে দুশো হাঁকানোর সুযোগ ছিল। আমি যখন আউট হই, ম্যাচে বেশ কিছু ওভার বাকি ছিল। উইকেট বাঁচিয়ে রাখলে ব্যাটে সেদিন নিশ্চিত দুশো ছিলই। তবে ৩৫ বলে ১০০ রানটাও খারাপ নয়।'

সেদিন কত রান করেছিলেন রোহিত

সেদিন কত রান করেছিলেন রোহিত

ইন্দোরে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঐ ম্যাচে শেষ পর্যন্ত ১৩তম ওভারে ৪৩ বলে ১১৮ রান করে রোহিত আউট হয়েছিলেন। ম্যাচে লোকেশ রাহুলের সঙ্গে ওপেনিংয়ে হিটম্যান ১৬৫ রানের পার্টনারশিপ গড়েন।

ওডিআইয়ে তিনটি দ্বিশতরান

ওডিআইয়ে তিনটি দ্বিশতরান

প্রসঙ্গত টি-২০ ক্রিকেটে দুশো না হলেও ওডিআই ক্রিকেটে শ্রীলঙ্কা বিরুদ্ধে রোহিতের দুশো রানের ইনিংস রয়েছে। ২০১৪ সালে ইডেনে শ্রীলঙ্কার বিরুদ্ধে কেরিয়ারের সর্বোচ্চ ২৬৪ রান হাঁকান রোহিত। পরবর্তীকালে ২০১৭ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২০৮ রান হাঁকিয়েছেন। ২০১৩ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই ক্রিকেটে রোহিতের আরও একটি দ্বিশতরান রয়েছে।

তিনবার আত্মহত্যার কথা ভেবেছিলেন, খারাপ সময় উল্লেখ করে আর কী বললেন ভারতীয় ক্রিকেটার

English summary
Rohit Sharma recalls when he missed out 200 runs in T20I cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X