• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিরিজ শুরুর আগে ঘোষিত আরও এক অজি দল, এবারেও বাদ স্মিথ - হিটম্যান যখন নির্বাচক

আগামী ২৩ ফেব্রুয়ারি তারিখ থেকে শুরু হচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ। এই সিরিজের অস্ট্রেলিয়া ও ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। কিন্তু সিরিজ শুরুর আগে হল আরও এক দল বাছাই। আসন্ন সিরিজ সীমিত ওভারের হলেও অস্ট্রেলিয়ার সর্বকালের সেরা টেস্ট একাদশ বেছে নিলেন ভারতীয় ওপেনার তথা সহ-অধিনায়ক রোহিত শর্মা।

ঘোষিত আরও এক অজি দল, এবারেও বাদ স্মিথ

প্লেয়ার্সভয়েস-এর ফেসবুক চ্যানেলের হয়ে এই দল নির্বাচন করেন ৩০ বছরের এই মুম্বইকর। তবে তিনি যাঁদের বিরুদ্ধে খেলেছেন বা যাঁদের খেলা দেখেছেন, তার বাইরের অস্ট্রেলিয়দের এই একাদশে জন্য বিবেচনা করা হয়নি। তবে আশ্চর্যজনকভাবে দলে নেই আধুনিক ক্রিকেটের ফ্যাব ফোরের অংশ স্টিভ স্মিথ। তবে বল বিকৃতিতে নির্বাসিত অপর ক্রিকেটার ডেভিড ওয়ার্নার রয়েছেন।

তিনিই হেডেন-এর সঙ্গে ওপেন করবেন হিটম্যানের অস্ট্রেলিয়া দলের। তিন নম্বরে আসবেন দলের অধিনায়ক রিকি পন্টিং। চার ও পাঁচ নম্বরে যথাক্রমে মাইকেল ক্লার্ক ও মাইক হাসি। উইকেটরক্ষক অবশ্যই অ্যাডাম গিলক্রিস্ট। তিনি ব্য়াট করবেন ছয় নম্বরে।

দলের সাত নম্বরে চমক দিয়েছেন রোহিত। নিয়েছেন শেন ওয়াটসনকে। ওয়াটসন এই জায়গায় কিন্তু খুব বেশি ম্যাচ খেলেননি। কিন্তু দলের ভারসাম্য রাখতে এই স্থানে ওয়াটসনের মতো অলরাউন্ডারকে দরকার বলে জানিয়েছেন ভারতের সহ-অধিনায়ক। তিন জোরে বোলার রেখেছেন দলে - ব্রেট লি, মিচেল জনসন ও গ্লেন ম্যাকগ্রা। আর একংমাত্র স্পিনার অবশ্যই শেন ওয়ার্ন।

ঘোষিত আরও এক অজি দল, এবারেও বাদ স্মিথ

আগামী রবিবার থেকেই প্রথমে টি২০, তারপর একদিনের সিরিজ খেলবে ভারত ও অস্ট্রেলিয়া। দুটি দলেই রাখা হয়েছে রোহিতকে।

English summary
Indian opener and vice-captain Rohit Sharma has picked the best Australian XI from the players that he had seen and played with.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X