• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টি ২০ বিশ্বকাপে অংশ নিতে অস্ট্রেলিয়ার পথে ভারতীয় দল, পিকচার পারফেক্টে দেখা গেল কাদের?

Google Oneindia Bengali News

টি ২০ বিশ্বকাপে অংশ নিতে অস্ট্রেলিয়ার পথে ভারত। দেশের মাটিতে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজ জিতে বিশ্বকাপ অভিযানে গেল বিশ্বের ১ নম্বর টি ২০ দল। আজ ভোরে রোহিত শর্মার ভারত অস্ট্রেলিয়ার বিমানে ওঠে। পারথে ভারতীয় দল বিশ্বকাপের প্রস্তুতি সারবে। মোট ১৪ জন ক্রিকেটার এদিন দলের সঙ্গে গেলেন।

টি ২০ বিশ্বকাপে অংশ নিতে অস্ট্রেলিয়ার পথে ভারতীয় দল

(ছবি- যুজবেন্দ্র চাহালের ইনস্টাগ্রাম)

রোহিত ছাড়াও এদিন যাঁরা অস্ট্রেলিয়ার বিমান ধরলেন তাঁরা হলেন বিরাট কোহলি, লোকেশ রাহুল, দীনেশ কার্তিক, অর্শদীপ সিং, অক্ষর প্যাটেল, ঋষভ পন্থ, ভুবনেশ্বর কুমার, হার্দিক পাণ্ডিয়া, সূর্যকুমার যাদব, দীপক হুডা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল ও হর্ষল প্যাটেল। জানা গিয়েছে, ভারত শনিবার থেকেই পারথে অনুশীলনে নেমে পড়বে। এরপর টি ২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে ভারতীয় দল ব্রিসবেনে যাবে। চলতি মাসের ১৭ ও ১৯ তারিখ গত টি ২০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও রানার-আপ নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে খেলবে।

ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের গ্রুপ ছবি শেয়ার করেছে বিসিসিআই। তার ক্যাপশনে লেখা হয়েছে পিকচার পারফেক্ট। ভারতীয় দলকে বিশ্বকাপ জয়ের লক্ষ্যে নামার আগে শুভেচ্ছাও জানানো হয়েছে। ক্রিকেটাররাও তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হোটেল ও বিমানবন্দরের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজের শেষ ম্যাচের পর রোহিত শর্মা জানিয়েছিলেন, ভারতের টি ২০ বিশ্বকাপ দলে থাকা ৭-৮ জন ছাড়া বাকিরা আগে অস্ট্রেলিয়ায় যাননি। সে কারণে সেখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতেই পারথের বাউন্সি উইকেটেই প্রস্তুতি নেওয়ার সিদ্ধান্ত।

জসপ্রীত বুমরাহ ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন টি ২০ বিশ্বকাপ থেকে। বিশ্বকাপের রিজার্ভ দলে থাকা দীপক চাহার ও মহম্মদ শামির মধ্যে কেউ বুমরাহর বিকল্প হবেন বলে মনে করা হচ্ছিল। তবে করোনা আক্রান্ত হওয়ায় মহম্মদ শামি অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেও খেলতে পারেননি। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট আকাদেমিতে তাঁর ফিটনেস পরীক্ষা হবে। আগামী সপ্তাহেই বুমরাহর বিকল্প ঠিক করে নেওয়া হবে। যেহেতু শামি গত টি ২০ বিশ্বকাপের পর একটিও টি ২০ আন্তর্জাতিক খেলেননি, ফলে দৌড়ে চাহারের চেয়ে শামি পিছিয়ে পড়েছেন বলেই খবর। চাহার মূল দলে গেলে রিজার্ভ ক্রিকেটারদের তালিকায় নাম উঠতে পারে মহম্মদ সিরাজের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজে বোলারদের পারফরম্যান্স দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

English summary
Rohit Sharma-Led Indian Squad Headed To Australia Ahead Of The T20 World Cup 2022. BCCI Shares A Group Photo With Caption Picture Perfect.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X