• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন রেকর্ড থেকে চার ছক্কা দূরে রোহিত শর্মা, কী সেই নজির

এই তো সবে বিশ্বকাপে পাঁচটি শতরান করে রথি-মহারথিদের টপকে শৃঙ্গে বসেছেন তিনি। এরই মধ্যে তাঁর সামনে আরও একটি রেকর্ডের হাতছানি। টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ ছক্কার মালিক হওয়ার মুখে হিটম্যান।

নতুন রেকর্ড থেকে চার ছক্কা দূরে রোহিত শর্মা, কী সেই নজির

টি-টোয়েন্টি ক্রিকেটে এই মুহূর্তে সর্বোচ্চ ছক্কার মালিক ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল (১০৫টি)। দ্বিতীয় স্থানে রয়েছেন নিউজিল্য়ান্ডের মার্টিন গাপটিল (১০৩টি ছক্কা)। ১০২টি ছক্কা হাঁকিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ভারতের রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নির্ধারিত তিনটি টি-টোয়েন্টি ম্যাচেই গাপটিল তো বটেই, হিটম্যান ক্রিস গেইলকেও টপকে যাবেন বলে ক্রিকেট প্রেমীদের আশা।

শনিবার আমেরিকার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে ভারত। এরপর ক্যারিবিয়ানদের বিরুদ্ধে আরও দুটি কুড়ি ওভারের ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। তিনটি ম্যাচেই খেলছেন না গেইল। কিন্তু খেলছেন রোহিত। তাই এই সিরিজেই হিটম্যানের পক্ষে ছক্কায় বিশ্বরেকর্ড গড়া সম্ভব বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

তিনটি টি-টোয়েন্টি ছাড়াও ওয়েস্ট ইন্ডিজে তিনটি ওয়ান ডে ও দুটি টেস্ট ম্য়াচ খেলবে ভারত। সিরিজে হাড্ডাহাড্ডি লড়াইয়ের অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা।

English summary
Rohit Sharma just 4 sixes away from breaking Chris Gayle's record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X