• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যাট নয়, ক্যাচের ক্লাবে উজ্জ্বল নক্ষত্র রোহিত! ব্রিসবেনে অন্য নজির হিটম্যানের

হাড্ডাহাড্ডি লড়াইয়ে টানটান হয়ে উঠেছে ব্রিসবেন টেস্ট। বাকি আর এক দিনের খেলা। জিততে পারে যে কোনও দল। চতুর্থ দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ৪ রানে দাঁড়িয়ে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ওপেনার শুভমান গিলের সঙ্গে ক্রিজে অবস্থান করছেন রোহিত শর্মা। যিনি ব্যাট হাতে এখনও পর্যন্ত কেরামতি দেখাতে না পারলেও, ক্যাচের ক্লাবে উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠে এসেছেন। ব্রিসবেনে কোন অফবিট ক্লাবে প্রবেশ করলেন হিটম্যান।

রোহিতের ক্যাচ

রোহিতের ক্যাচ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্ট ব্যাট হাতে উল্লেখযোগ্য কিছু করে দেখাতে না পারলেও অন ফিল্ডে রোহিত শর্মার উপস্থিতি ভারতকে সম্বৃদ্ধ করেছে। চলতি টেস্ট ম্যাচে এখনও পর্যন্ত স্লিপ দাঁড়িয়ে ৫টি ক্যাচ নিয়েছেন হিটম্যান। প্রবেশ করেছেন অনন্য এলিট ক্লাবে।

একই ক্লাবের পুরনো সদস্য

একই ক্লাবের পুরনো সদস্য

ব্রিসবেন টেস্টে পাঁচটি ক্যাচ নিয়ে রোহিত শর্মা যে ক্লাবের সদস্য হয়েছেন সেখানে আগে থেকেই বসে রয়েছেন একনাথ সোলকার, কৃষ্ণমাচারি শ্রীকান্ত রাহুল দ্রাবিড়ের প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা কিংবদন্তিরা। প্রথম জন ১৯৬৯/৭০ মরসুমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চেন্নাই টেস্টে পাঁচটি ক্যাচ নিয়েছিলেন। ১৯৯১/৯২ মরসুমে পার্থে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে সম পরিমাণ ক্যাচ নিয়েছিলেন শ্রীকান্ত। কিংবদন্তি রাহুল দ্রাবিড় ১৯৯৭/৯৮ মরসুমে চেন্নাইতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে পাঁচটি ক্যাচ নিয়েছিলেন।

ব্রিসবেনে ব্যাটসম্যান রোহিত

ব্রিসবেনে ব্যাটসম্যান রোহিত

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্টের প্রথম ইনিংসে শুরুটা দুর্দান্ত ভাবে করেন রোহিত শর্মা। ৬টি চার সহযোগে ৪৪ রান করেন টিম ইন্ডিয়ার ওপেনার। কিন্তু অসময়ে তুলে মারতে গিয়ে তাঁর সাজঘরে ফেরার সমালোচনা হয়েছে ক্রিকেট মহলে।

রোহিতের সামনে ফের সুযোগ

রোহিতের সামনে ফের সুযোগ

৩২৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দ্বিতীয় ইনিংস ইতিমধ্যই একটি বাউন্ডারি হাঁকিয়ে ফেলেছেন রোহিত শর্মা। ম্যাচের শেষ দিন ভারতকে জিততে হলে হিটম্যানের ব্যাট যে সচল থাকত হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

দক্ষিণ ২৪ পরগনাঃ মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন শোভন চ্যাটার্জী

ব্রিসবেনে পুত্র ওয়াশিংটনের বীরত্বে কেন সন্তুষ্ট নন বাবা সুন্দর? জেনে নিন আসল কারণ

English summary
Rohit Sharma joins elite list of Indian fielders in terms of catch in Brisbane test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X