• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে শতরান হাঁকিয়ে গেইলকে ছুঁলেন রোহিত, কী বলছে পরিসংখ্যান

  • |

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে অনবদ্য ব্যাটিং করে ভারতকে নিশ্চিত ভরাডুবির হাত থেকে বাঁচিয়েছেন রোহিত শর্মা। অজিঙ্ক রাহানের সঙ্গে জুটি বেঁধে ম্যাচের প্রথম ইনিংসে টিম ইন্ডিয়াকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়েছেন হিটম্যান। একই সঙ্গে বিশ্বের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এক অনবদ্য নজিরের মালিকও হয়েছেন ভারতীয় ব্যাটসম্যান।

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ফর্ম্যাটে শতরান

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ফর্ম্যাটে শতরান

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে অনবদ্য শতরান হাঁকিয়েছেন রোহিত শর্মা। বিশ্বের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সংশ্লিষ্ট দলের বিরুদ্ধে ক্রিকেটের তিন ফর্ম্যাটে তিন অঙ্কের ঘরে পৌঁছলেন হিটম্যান। যা এক অনন্য নজির।

পুরনো সদস্য গেইল

পুরনো সদস্য গেইল

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে শতরান হাঁকিয়ে রোহিত শর্মা যে ক্লাবের সদস্য হয়েছেন সেখানে আগে থেকে বসে রয়েছেন কিংবদন্তি ক্রিস গেইল। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট, ওয়ান ডে এবং টি-টোয়েন্টিতে শতরান রয়েছে 'ইউনিভার্স বস'-এর। এবার তাঁর সঙ্গী হলেন রোহিত শর্মা।

রাহানের সঙ্গে পার্টনারশিপ

রাহানের সঙ্গে পার্টনারশিপ

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ৮৬ রানে তিন উইকেট হারিয়ে ফেলে ভারতীয় ক্রিকেট দল। সাজঘরে ফিরে যান শুভমান গিল, চেতেশ্বর পূজারা ও বিরাট কোহলি। সেই অবস্থা থেকে ভারতকে লড়াই ফেরান রোহিত শর্মা। সঙ্গী হিসেবে পেয়ে যান অজিঙ্ক রাহানেকে। দুই ক্রিকেটারের মধ্যে ১৫০ রানের পার্র্টনারশিপ হয়ে গিয়েছে।

সপ্তম শতরান

সপ্তম শতরান

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত শতরান হাঁকিয়েছেন রোহিত শর্মা। এটি তাঁর টেস্ট কেরিয়ারের সপ্তম শতরান। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে প্রথমবার শতরান হাঁকালেন হিটম্যান।

English summary
Rohit Sharma is the second batsman in world to achieve this unique record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X