• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিন-ধোনি-বিরাটের সঙ্গে একই ক্লাবে জায়গা পেয়ে গর্বিত রোহিত

রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার পেতে চলা রোহিত শর্মা নিজেকে সম্মানিত বলে মনে করছেন। এর আগেই এই পুরস্কার জেতা কিংবদন্তি সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি এবং টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে একই ক্লাবে জায়গা পেয়ে গর্ব অনুভব করছেন হিটম্যান। বিসিসিআইয়ের পোস্ট করা এক ভিডিওতে সেই কথা জানিয়েওছেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক।

সচিন-ধোনি-বিরাটের সঙ্গে একই ক্লাবে জায়গা পেয়ে গর্বিত রোহিত

২০১৯ সালের বিশ্বকাপে ৯ ম্যাচ খেলে ৬৪৮ রান করা রোহিত শর্মা টুর্নামেন্টের ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষ স্থান দখল করেছিলেন। ইংল্যান্ড বিশ্বকাপে পাঁচটি শতরান করেছিলেন হিটম্যান। যা এক রেকর্ড। ২০১৯ সালে ওয়ান ডে ফর্ম্যাটে সর্বাধিক রান সংগ্রাহকও হয়েছিলেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক। ৫৭.৩০-এর গড়ে রোহিতের ব্যাট থেকে ১৪৯০ রান এসেছিল। ভারতকে বিশ্বকাপ জেতাতে না পারলেও রোহিতের কৃতিত্বকে সম্মান জানাতে তাঁকে রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কারে সম্মানিত করতে চলেছে কেন্দ্রীয় সরকার।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">I am very happy and feel privileged to receive this honour. I promise to keep working hard. Fans are my support system & I am sure they will keep backing us: <a href="https://twitter.com/ImRo45?ref_src=twsrc%5Etfw">@ImRo45</a> on his Rajiv Gandhi Khel Ratna Award, India’s highest sporting honour. <a href="https://t.co/30d6vb6WMz">pic.twitter.com/30d6vb6WMz</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/1298949811643719680?ref_src=twsrc%5Etfw">August 27, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এর আগে দেশের সর্বোচ্চ ক্রীড়া পুরস্কার জিতেছিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং টিম ইন্ডিয়ার বর্তমান নেতা বিরাট কোহলি। সেই ক্লাবের সদস্য হতে পেরে নিজেকে সম্মানিত বলে মনে করছেন রোহিত। নিজের সকল ফ্যান, ক্রিকেট প্রেমী এবং সাপোর্ট সিস্টেমকে এই সাফল্যের কৃতিত্ব দিয়েছেন হিটম্যান। সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইয়ের পোস্ট করা এক ভিডিও-তে আগামী দিনে দেশের জন্য আরও বেশি পরিশ্রম করার প্রতিশ্রুতি দিয়েছেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক।

English summary
Rohit Sharma feels proud to joins the elite list of Khel Ratna awardees
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X