• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে নামার আগে অনুশীলনে চোট পেলেন রোহিত শর্মা

Google Oneindia Bengali News

বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে টি ২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে নামার আগে বড় চোটের হাত থেকে রক্ষা পেলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। চোট গুরুতর হলে বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে পারতেন ভারত অধিনায়ক।

অনুশীলনে চোট পেলেন রোহিত:

অনুশীলনে চোট পেলেন রোহিত:

মঙ্গলবার সকালে ভারতীয় দলের অপশনাল ট্রেনিং সেশন ছিল। সেই ট্রেনিং সেশনে অংশ নেন রোহিত শর্মা। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের ম্যাচে নামার ৪৮ ঘণ্টা আগে এই অনুশীলনে কব্জির উপরে চোট পান রোহিত। এস রঘুর কাছে থ্রো ডাউন প্র্যাকটিস করার সময়ে একটি শট বল তাঁর হাতে এসে লাগে, মুহূর্তের মধ্যে আঘাত পান রোহিত এবং যন্ত্রণায় তখনই অনুশীলন বন্ধ করে দেন। শট আর্ম পুল খেলার চেষ্টা করছিলেন রোহিত, ১৮ গজ দূর থেকে ১৫০ কিমি/ঘণ্টা বেগে বল আসছিল। কয়েক সেকেন্ডের জন্য বলটা মিস করেন রোহিত।

দীর্ঘক্ষণ বাইরে থাকার পর চোটপরীক্ষা করে নেন রোহিত:

দীর্ঘক্ষণ বাইরে থাকার পর চোটপরীক্ষা করে নেন রোহিত:

ডান হাতের কব্জির উপরে দীর্ঘক্ষণ বরফ ঘোষতে দেখা যায় রোহিতকে। প্রায় ৪০ মিনিট কব্জির উপর বরফ ঘষেন রোহিত। ফিজিও-র শুশ্রষার পর আবারও নেটে ফেরেন রোহিত এবং পরীক্ষা করে নেন চোটের অবস্থা। রোহিত নেটে ফেরায় প্রথমিকভাবে স্বস্তি ফেরে ভারতীয় শিবিরে। দীর্ঘক্ষণ আইসব্যাগ বেঁধে মাঠের বাইরে বসে থাকলেও অনুশীলনে অন্যান্য ক্রিকেটারদের দিকে তাঁর নজর ছিল। বেশ কিছুক্ষণ তাঁর সঙ্গে কথা বলতে দেখা যায় মেন্টল কন্ডিশনিং কোচ প্যাডি আপটনকে।

বিশ্বকাপে ছন্দে নেই রোহিত:

বিশ্বকাপে ছন্দে নেই রোহিত:

চলতি বিশ্বকাপে এখনও পরিচিত ছন্দে বেশি দেখা যায়নি রোহিতকে। সুপার ১২-এর ম্যাচগুলির মধ্যে নেদারল্যান্ডসের বিরুদ্ধে অর্ধ-শতরান করেছিলেন রোহিত। তা ছাড়া অপর চার ম্যাচে তাঁকে দেখা যায়নি পরিচিত মেজাজে। পাকিস্তানের বিরুদ্ধে ৪ রান করেন তিনি, নেদারল্যান্ডসে বিরুদ্ধে করেন ৫৩ রান, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে আসে ১৫ রান, বাংলাদেশের বিরুদ্ধে করেন ২ রান এবং শেষ ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে করেন ১৫ রান। তবুও ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের ম্যাচে ভারতের অন্যতম ভরসার জায়গা হিসেবেই থাকবেন অধিনায়ক রোহিত শর্মা।

সেমিফাইনালের সূচি:

সেমিফাইনালের সূচি:

সুপার ১২-এ গ্রুপ ২-এর শীর্ষে থেকে শেষ চারে পৌঁছিয়েছে ভারত। বৃহস্পতিবার বিশ্বকাপের অন্যতম শক্তিশালী দল ইংল্যান্ডের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। এই ম্যাচটি খেলা হবে। অ্যাডিলেডে ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে এই ম্যাচ শুরু হবে। এটি দ্বিতীয় সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নিউজিল্যান্ড এবং পাকিস্তান। মিডনিতে এই ম্যাচটি ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে খেলা হবে।

English summary
Rohit Sharma escape injury scare during the practice ahead of England match in T20 World Cup 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X