India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রোহিত কি আরোগ্যলাভের পথে? সাংবাদিকদের প্রশ্নবাণ সামলাল কন্যা সামাইরা, ভাইরাল ভিডিও

Google Oneindia Bengali News

শুক্রবার থেকে ভারত-ইংল্যান্ড টেস্ট। এখনও স্পষ্ট নয় অধিনায়ক রোহিত শর্মা এজবাস্টন টেস্টে খেলতে পারবেন কিনা। তিনি খেলতে না পারলে ভারতকে যেমন নতুন অধিনায়ক বেছে নিতে হবে, তেমনই ওপেনিং জুটিতে শুভমান গিলের সঙ্গে কে নামবেন তা নিয়েও চলছে জল্পনা। এরই মধ্যে রোহিত শর্মা ইনস্টাগ্রাম স্টোরিতে যে ছবি পোস্ট করেছেন তা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

রোহিতকে নিয়ে জল্পনা

ইনস্টাগ্রাম স্টোরিতে রোহিত শর্মা হাসিমুখের সেলফি পোস্ট করেছেন। অভিব্যক্তিতে স্পষ্ট ভারত অধিনায়ক আরোগ্যলাভের পথে। সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছে, রোহিতের এই ছবি দেখেই বোঝা যাচ্ছে তিনি দ্রুত টেস্ট দলের সঙ্গে যোগ দেবেন। রোহিত ম্যাচ ফিট হয়ে গেলে ভারতীয় দলের চিন্তা কমবে অনেকটাই। রোহিতের কভার হিসেবে অবশ্য ডেকে নেওয়া হয়েছে ময়াঙ্ক আগরওয়ালকে। রোহিত করোনা জয়ের পরেও খেলার অবস্থায় না থাকলে ময়াঙ্ক-গিল ওপেন করতে পারেন। তবে সবটাই এখনও জল্পনা।

বাবাকে নিয়ে সামাইরা

এরই মধ্যে ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। যাতে দেখা যাচ্ছে রোহিত শর্মার কন্যা সামাইরা লেস্টারে মায়ের সঙ্গে বাইরে কোথাও যাচ্ছে। হোটেলের লবিতে দাঁড়িয়ে ছিলেন সাংবাদিকরা। তিন বছরের সামাইরার সঙ্গে তাঁরা কথা বলতেই রোহিত-কন্যা দাঁড়িয়ে যায়। সাংবাদিকরা জানতে চান রোহিত কোথায় রয়েছেন? সামাইরা স্মার্টভাবে জবাব দেয়, বাবার করোনা পজিটিভ। হোটেলের রুমে রয়েছেন, বিশ্রাম নিচ্ছেন। ঘরে একজনকেই প্রবেশ করতে দেওয়া হচ্ছে। গতকাল টুইটারে ভারতীয় সময় রাত ৭টা ৫৯ মিনিটে ভিডিওটি পোস্ট করা হয়। ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন ৬ লক্ষ ৯০ হাজার মানুষ। ২৪৮৪টি রি-টুইট হয়েছে। লাইক ২ লক্ষ ৪৬ হাজার।

বোর্ডের নির্দেশ

যেভাবে ভারতীয় ক্রিকেটাররা অবাধে ইংল্যান্ডে ঘোরাফেরা করছেন গুরুত্বপূর্ণ টেস্টের আগে তাতে বিসিসিআইয়ের অনেকেই অসন্তুষ্ট। রোহিত শর্মা করোনা পজিটিভ হওয়ার আগে ফ্যানেদের সঙ্গে দেখা করেছেন, ছবিও তুলেছেন। কিন্তু মুখে মাস্ক পর্যন্ত ছিল না। বিরাট কোহলিকেও টিম হোটেলের বাইরে শপিং করতে যেতে দেখা গিয়েছে। তিনি স্টেডিয়াম এবং বাইরে অনেকের সঙ্গে ছবি তুলেছেন। গত বছর ভারতীয় শিবিরে করোনা সংক্রমণের জেরে পঞ্চম টেস্ট স্থগিত রাখতে হয়েছিল। বোর্ডসূত্রে খবর, ইতিমধ্যেই বিসিসিআই কর্তারা কয়েকজন ক্রিকেটারকে সতর্ক করেছেন, যাঁরা টিম হোটেলের বাইরে গিয়ে সাধারণের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন। কিন্তু ইংল্যান্ডে যেভাবে করোনা সংক্রমণ ছড়াচ্ছে তাতে এমনটা হলে বিপজ্জনক। অনেকেই প্রয়োজন ছাড়াই টিন হোটেলের বাইরে চলে যাচ্ছেন। তাঁদের সবরকম সুরক্ষাব্যবস্থা নিতে বোর্ডের তরফে বলা হয়েছে।

সাদা বলের সিরিজ

ইংল্যান্ডের বিরুদ্ধে টি ২০ আন্তর্জাতিক ও একদিনের আন্তর্জাতিক সিরিজের দল ঘোষণা আজ-কালের মধ্যে ঘোষণা করে দিতে পারেন নির্বাচকরা। টেস্ট শেষের একদিন পরেই টি ২০ সিরিজ। মনে করা হচ্ছে, আয়ারল্যান্ড সফরে থাকা দলটিকেই এই সিরিজে খেলানো হবে। তবে সাদা বলের সিরিজে বিরাট কোহলি, রোহিত শর্মারা খেলবেন বলেও জানা যাচ্ছে।

(প্রচ্ছদের ছবি- রোহিত শর্মার ইনস্টাগ্রাম স্টোরি)

English summary
Rohit Shama's Instagram Story Picture Goes Viral. Rohit's Daughter Samaira Samaira Reveals The Whereabouts Of Her Father.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X