• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিকে ব্যাঘাত ঘটাতে পারে বৃষ্টি, রোহিতকে নিয়ে জল্পনায় ইতি

Google Oneindia Bengali News

গুয়াহাটিতে আজ ভারত-দক্ষিণ আফ্রিকার সিরিজের দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিক। রোহিত শর্মার দল আজ নামবে সিরিজ পকেটে পুরে ফেলার লক্ষ্যে। ত্রিবান্দ্রমে প্রোটিয়াদের হারিয়ে গুয়াহাটিতে পা রেখেছে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে মোহালিতে প্রথম ম্যাচে হারার পর বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ভারত জিতে সমতা ফিরিয়েছিল। আজও গুয়াহাটিতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিকে ব্যাঘাত ঘটাতে পারে বৃষ্টি

আবহাওয়া দফতরের পূর্বাভাস বলছে, আজ বিকেলের দিকে গুয়াহাটিতে বজ্র-বিদ্যুৎ-সহ বৃষ্টিপাত হতে পারে। ঘণ্টা তিনেক বৃষ্টি হতে পারে। এমনকী তা খেলার সময়ও চলতে পারে। যদিও খেলার সময় বৃষ্টি না হলে ম্যাচ আয়োজনে অসুবিধা হবে না বলেই দাবি করছে অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন। তবে বৃষ্টির কারণে ম্যাচের ওভার কমার আশঙ্কাও থাকছে। এসিএ সচিব দেবজিৎ সাইকিয়া সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, ইতিমধ্যেই ২০টি কভার আনা হয়েছে। এই কভারগুলি এমনভাবে তৈরি যাতে পিচে জলে ভিজবে না বা আর্দ্রতার সমস্যাও এড়ানো যাবে।

উল্লেখ্য, গুয়াহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে মাত্র একটি টি ২০ আন্তর্জাতিকই খেলা হয়েছে। ২০১৭ সালে অস্ট্রেলিয়া ভারতকে ৮ উইকেটে হারিয়েছিল। বিরাট কোহলির ভারত সেই ম্য়াচে ১১৮ রানে অল আউট হয়ে গিয়েছিল। জবাবে ১৫.৩ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে গিয়েছিল ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া। বিরাট কোহলিকে শূন্য রানে আউট করার পাশাপাশি আরও তিন উইকেট নিয়ে ম্যাচের সেরা হন জেসন বেহরেনডর্ফ। ২০২০ সালে ভারত-শ্রীলঙ্কা টি ২০ আন্তর্জাতিক বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। সেই ম্যাচে কভার সরাতে গিয়ে পিচ ভিজে গিয়েছিল। শেষ অবধি ম্যাচ ভেস্তেই যায়। তা থেকে শিক্ষা নিয়ে এবার সতর্ক অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন। গুয়াহাটিতে টিকিটের হাহাকার। স্টেডিয়ামে ৩৯ হাজার দর্শকাসন রয়েছে। পিচ দেখে ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, ভালো ক্রিকেট হওয়ার পক্ষে উপযুক্ত পিচ। ভারত যখনই দেশের কোনও স্টেডিয়ামে খেলছে তা দর্শক ভর্তি থাকছে। এটা দারুণ দিক। ক্রিকেটপ্রেমীদের এই সমর্থন ভালো ক্রিকেটের পক্ষেই থাকবে। দলের সকলেই দর্শকদের এই সমর্থনে যে আরও বেশি উজ্জীবিত হন সেটা স্পষ্ট হয়েছে ভারতীয় কোচের কথায়।

এদিকে, গুয়াহাটিতে পৌঁছে ভারতীয় দল দুই দিন অনুশীলন করেছে। কিন্তু দেখা যাচ্ছিল না রোহিত শর্মাকে। ত্রিবান্দ্রম থেকে দলের সঙ্গে দ্বিতীয় টি ২০ আন্তর্জাতিক খেলতে যাননি ভারত অধিনায়ক। যদিও সকলকে স্বস্তি দিয়ে গতকালই রোহিত গুয়াহাটিতে পৌঁছেছেন। ভারতীয় দলের সূত্রে জানা যাচ্ছে, ব্যক্তিগত কারণেই রোহিত ত্রিবান্দ্রম থেকে সরাসরি গুয়াহাটি যাননি।

মহম্মদ শামি শুরু করে দিলেন বোলিং, সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ভিডিও পোস্ট হতেই ভাইরালমহম্মদ শামি শুরু করে দিলেন বোলিং, সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ভিডিও পোস্ট হতেই ভাইরাল

English summary
Rohit Sharma Joined Indian Squad On The Eve Of 2nd T20I Against South Africa. Rain May Play A Spoilsport During The Match In Guwahati.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X