• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ-শেহবাগের ১৭ বছরের পুরনো রেকর্ড ভাঙলেন রোহিত-রাহুল

  • |

বিশাখাপত্তনমের দ্বিতীয় ওয়ান ডে-তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দাপুটে জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। টিম ইন্ডিয়ার ম্যাচ জয়ের অন্যতম কারিগর ওপেনার রোহিত শর্মা ও কেএল রাহুলের মধ্যে হওয়া লম্বা পার্টনারশিপ। এর মাধ্যমে বিসিসিআই সভাপতি তথা দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় ও প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগের রেকর্ড ভেঙেছেন রোহিত শর্মা ও কেএল রাহুল।

 ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রোহিত-রাহুল জুটি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রোহিত-রাহুল জুটি

বিশাখাপত্তনমে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১৩৮ বলে ১৫৯ রান করেছেন টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মা। ১০৪ বলে ১০২ রান করেছেন দলের অপর ওপেনার কেএল রাহুল। ওপেনিং জুটিতে ২১৮ রান যোগ করেন দুই ব্যাটসম্যান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রেকর্ড

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রেকর্ড

বিশাখাপত্তনমে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২০১৮ রানের পার্টনারশিপ হয় রোহিত শর্মা ও কেএল রাহুলের। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওপেনিং জুটিতে এটাই ভারতের সর্বোচ্চ পার্টনারশিপ।

সৌরভ-শেহবাগের ১৭ বছরের রেকর্ড টপকে

সৌরভ-শেহবাগের ১৭ বছরের রেকর্ড টপকে

২০০২ সালে রাজকোটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওপেনে ১৯৬ রানের পার্টনারশিপ হয়েছিল টিম ইন্ডিয়ার তৎকালীন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র শেহবাগের মধ্যে। ১৭ বছর পর তাঁদের রেকর্ড ভাঙলেন রোহিত শর্মা ও কেএল রাহুল।

 বিশ্বে দ্বিতীয়

বিশ্বে দ্বিতীয়

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওপেনিং পার্টনারশিপ সর্বাধিক রান সংগ্রহের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে রোহিত শর্মা ও কেএল রাহুলের কীর্তি। তালিকার শীর্ষে রয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ওপেনার হাশিম আমলা ও রিলে রসোউ। ২০১৫ সালে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ২৪৭ রানের পার্টনারশিপ হয় তাঁদের।

English summary
Rohit and Rahul supass Sourav and Sehwag's 17 year old record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X