• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেপিএল ফিক্সিং কাণ্ডে উথাপ্পা-বিনয়-মিঠুনকে তলব সিসিবি-র, সন্দেহের তালিকায় মনীশও

  • |

কর্নাটক প্রিমিয়ার লিগ স্পট ফিক্সিং কাণ্ডে ভারত তথা কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন তারকা রবিন উথাপ্পা ও বিনয় কুমারকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠাল সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি। একই মামলায় প্রাক্তন ভারতীয় তথা কর্নাটকের ফাস্ট বোলার অভিমন্যু মিঠুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে বলে খবর।

কেপিএল ফিক্সিং কাণ্ডে উথাপ্পা-বিনয়-মিঠুনকে তলব সিসিবি-র, সন্দেহের তালিকায় মনীশও

সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি সূত্রে খবর, কর্নাটক প্রিমিয়ার লিগ স্পট ফিক্সিং কাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ জন ক্রিকেটারের নাম তালিকাভূক্ত করা হয়েছে। তাঁদের মধ্যে এই তিন প্রাক্তন ভারতীয় তারকার নাম রয়েছে বলে সিসিবি সূত্রে খবর। সেই তালিকায় ভারতীয় তারকা মনীশ পাণ্ডের নাম রয়েছে বলেও সূত্রের খবর। একই সঙ্গে কর্নাটক প্রিমিয়ার লিগে অংশগ্রহণকারী প্রতিটি দলের মালিককেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে সিসিবি।

সূত্রের খবর, কর্নাটক প্রিমিয়ার লিগের প্রতিটি ম্যাচ ও ক্রিকেটারদের গতিবিধি খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি আধিকারিকরা। একই সঙ্গে ক্রিকেটারদের ফোন কলের রেকর্ডও খতিয়ে দেখা হয়েছে। তার ভিত্তিতে প্রাক্তন ভারতীয় তারকা রবিন উথাপ্পা, বিনয় কুমার, অভিমন্যু মিঠুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে সিসিবি।

কর্নাটক প্রিমিয়ার লিগ স্পট ফিক্সিং কাণ্ডে এখনও পর্যন্ত টুর্নামেন্টে অংশ নেওয়া দল বেলাগাভি প্যান্থার্সের আসফাক আলি থারা, কর্নাটকের প্রাক্তন রঞ্জি ক্রিকেটার সিএম গৌতম, আবরার কাজি, বিনু প্রসাদ, নিশান্ত শেখাওয়াত ও বিশ্বনাথকে গ্রেফতার করেছে সিসিবি। এই মামলার জড়িত সন্দেহে কয়েকজন বুকি ও মিডিলম্যানকেও গ্রেফতার করা হয়েছে।

English summary
Robin Uthappa, Vinay Kumar to be questioned on KPL scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X