• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরাখণ্ডের হিমবাহ ধসের ঘটনায় ব্যথিত পন্থের দৃষ্টান্তমূলক পদক্ষেপ

চেন্নাই টেস্টে পূজারার সঙ্গে জুটি বেঁধে আক্রমণাত্মক ব্যাটিং করে ভারতীয় দলের ব্যাটিং ধস সামাল দিয়েছিলেন। এবার উত্তরাখণ্ডের হিমবাহ ধসের ঘটনা নিয়েও বড় পদক্ষেপ করলেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ। তৃতীয় দিনের খেলার পর সে কথা টুইটে জানিয়েছেন পন্থ।

উত্তরাখণ্ডের হিমবাহ ধসের ঘটনায় ব্যথিত পন্থের দৃষ্টান্তমূলক পদক্ষেপ

হিমবাহ ভেঙে হড়পা বান, মেঘপুঞ্জ ভাঙা অতি বর্ষণের ফলে গতকালই দেবভূমিতে চরম বিপর্যয় নেমে এসেছে। দেড় শতাধিক মানুষ নিখোঁজ। চামোলি জেলায় মুছে গিয়েছে জনবসতি, সেতু, সড়ক, বিদ্যুৎকেন্দ্র। ক্ষতি হয়েছে ব্যাপক। তপোবন-রেনি এলাকায় এই আকস্মিক বিপর্যয়ের পর উদ্ধারকাজ চালাচ্ছে সেনা, আইটিবিপি জওয়ান, এনডিআরএফের দল। কত সংখ্যক মানুষের প্রাণহানি হয়েছে তা সঠিকভাবে বোঝা এই মুহূর্তে খুব মুশকিল।

এই ঘটনায় ব্যথিত ভারতের তরুণ উইকেটকিপার। উত্তরাখণ্ডে বিপর্যয় ছুঁয়ে গিয়েছে তাঁকে। গতকালের ম্যাচের পর তাই তিনি টুইটে লিখেছেন, উত্তরাখণ্ডে এত জীবনহানির খবর পেয়ে আমি খুব বেদনাহত। উদ্ধারকাজে যাতে কাজে লাগে সেজন্য আমি আমার ম্যাচ ফি-র পুরোটাই দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, আরও অনেকেই এভাবে এগিয়ে আসবেন।

চেন্নাই টেস্টে আউটের পর তাঁর শট বাছাই নিয়ে প্রশ্ন উঠেছে। কিন্তু এই মানবিক পদক্ষেপের মাধ্যমে তিনি আপাতত সকলকেই টেক্কা দিলেন। পন্থের ম্যাচ ফি পুরোটাই উত্তরাখণ্ডের বিপর্ষয়ের উদ্ধারকাজে দান করার সিদ্ধান্ত এবং তাঁর আহ্বানে সাড়া দিয়ে বিরাট কোহলির দলের বাকিরাও এগিয়ে আসে কিনা তা বলবে সময়।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফেও উত্তরাখণ্ডের বিপর্যয় সামাল দেওয়ার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হতে পারে বলে জানা গিয়েছে। তবে সকলের প্রথমে পন্থের এগিয়ে আসা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

চেন্নাই টেস্ট : প্রথম ইনিংসে ২৪১ রানে পিছিয়ে থাকা ভারতকে ফলো অন করাল না ইংল্যান্ডচেন্নাই টেস্ট : প্রথম ইনিংসে ২৪১ রানে পিছিয়ে থাকা ভারতকে ফলো অন করাল না ইংল্যান্ড

English summary
Rishabh Pant To Donate Match Fee For Rescue Operation In Uttarakhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X