• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পন্থ হলেন ধোনি! উইকেটরক্ষকের কথা শুনেই অজি ব্যাটসম্যানকে আউট করলেন অশ্বিন!

  • |

তুখোড় ঋদ্ধিমান সাহার পরিবর্তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেলবোর্ন টেস্টে উইকেটের পিছনে দাঁড়িয়ে একের পর এক বলের লাইন মিস করে সমালোচনার শিকার হয়েছেন ঋষভ পন্থ। তবু কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি হওয়ার সুযোগ লুফে নিলেন টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক। ব্যাটসম্যানকে কোথায় বল করতে হবে, তা মাহি-সুলভ ঢঙেই উইকেটের পিছন থেকে বোলারকে বলে দিলেন ঋষভ। সেই অনুযায়ী বল করে সফলতাও পেলেন রবিচন্দ্রণ অশ্বিন।

পন্থ হলেন ধোনি! উইকেটরক্ষকের কথা শুনেই অজি ব্যাটসম্যানকে আউট করলেন অশ্বিন!

মেলবোর্নে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথম দিনের প্রথম সেশনে দুর্দান্ত বোলিং করেন রবিচন্দ্রণ অশ্বিন। তুলে নেন মূল্যবান দুটি উইকেট। স্টিভ স্মিথকে শূন্য রানে সাজঘরে ফিরিয়ে দেওয়ার পাশাপাশি ৩০ রান করা অজি ওপেনার ম্যাথু ওয়েড-কেও ফেরান টিম ইন্ডিয়া স্পিনার। অনেকটা দৌড়ে শুভমান গিলের সঙ্গে রীতিমতো সংঘর্ষের পরিস্থিতি তৈরি করে ওয়েডের ব্যাট থেকে বেরোনো আকাশচুম্বী বল তালুবন্দি করেন জাড্ডু।

অস্ট্রেলিয়রা প্রথম ইনিংসের ১৩তম ওভার বল করছিলেন অশ্বিন। ব্যাট করছিলেন অস্ট্রেলিয় ওপেনার ম্যাথু ওয়েড। গোটা দলের রান যেখানে ছিল ৩৫, সেখানে ৩০ রানে খেলছিলেন বাঁ-হাতি ব্যাটসম্যান। বেশ চালিয়ে খেলছিলেন অজি ওপেনার। ঠিক তখনই উইকেটের পিছনে দাঁড়িয়ে থাকা ঋষভ পন্থ, ব্যাটসম্যানকে আউট করার জন্য বোলার অশ্বিনকে বিশেষ পরামর্শ দেন। এমএস ধোনির কায়দায় ওয়েড-কে ভেতরে বল করতে বলেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক। তিনি নিশ্চিত ছিলেন যে মারতে গিয়েই আউট হবেন ওয়েড। কার্যত সেখানে বল করেই সফলতা পান রবিচন্দ্রণ অশ্বিন।

উইকেটের পিছনে দাঁড়িয়ে ঋষভ পন্থের কণ্ঠ এবং পরামর্শের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ম্যাচে তাঁর মিস টাইমিং নিয়ে সমালোচনায় সরব হয়েছেন ক্রিকেট প্রেমীরা।

English summary
Rishabh Pant tells Ravichandran Ashwin where to bowl to Matthew Wade in Melbourne
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X