• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এমএস ধোনির গড়ে তাঁর নামে রব নিয়ে কী বললেন ঋষভ পন্থ

এমএস ধোনির গড়ে তাঁর নামে রব নিয়ে কী বললেন ঋষভ পন্থ
  • |
Google Oneindia Bengali News

অবশেষে ছন্দে ফিরলেন ঋষভ পন্থ। চেন্নাই-র চিপকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে-তে ব্যাট হাতে কামাল দেখান দেশের তরুণ উইকেটরক্ষক। তারপরেই মহেন্দ্র সিং ধোনির গড় বলে পরিচিত মাঠে পন্থের নামে রব তুলতে শোনা গিয়েছে দর্শকদের। ম্য়াচের পর এ ব্যাপারে প্রতিক্রিয়াও দিয়েছেন পন্থ।

একের পর এক ব্যর্থতা

একের পর এক ব্যর্থতা

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের হয়ে শতরান করলেও চলতি বছর বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থের ফর্ম নিম্নমুখী হয়। ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে রাখা লেজেন্ড এমএস ধোনির পরিবর্ত হিসেবে যে পন্থকেই দেখা হচ্ছে, তা আগেই জানিয়ে দিয়েছেন দেশের ক্রিকেট নির্বাচকরা। এরপর একের পর এক সুযোগ পেয়েও, সেগুলি কাজে লাগাতে ব্যর্থ হন ঋষভ। উল্টে একাধিকবার বাজে শট খেলে আউট হওয়ার জন্য তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়।

স্টেডিয়ামে ধোনি রব

স্টেডিয়ামে ধোনি রব

দেশের মাটিতে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পাশাপাশি উইকেটের পিছনে দাঁড়িয়েও কার্যত খাবি খেয়েছেন ঋষভ পন্থ। এর স্টেডিয়ামের দর্শকাসন থেকে তাঁর দিকে উড়ে এসেছে কটূক্তি। মাঠে অসম্মানজনক 'ধোনি' রবও শুনতে হয়েছে তাঁকে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৭১

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৭১

লাগাতার ব্যর্থতার পর দেশের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ যে তরুণ ঋষভ পন্থের কাছে অগ্নিপরীক্ষা হতে চলেছে, তা ধরে নিয়েছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা। সেই চাপের মধ্যেই চেন্নাই-র চিপক স্টেডিয়ামে ৭১ রানের অসাধারণ ইনিংস খেলেন এই উইকেটরক্ষক। শ্রেয়স আইয়ারের সঙ্গে জুটি বেঁধে ভারতকে সম্মানজনক জায়গায় পৌছে দেন পন্থ।

ধোনির ডেরায় পন্থের নাম

এতদিন যে লেজেন্ডের সঙ্গে তুলনা টেনে ঋষভ পন্থের সমালোচনা করা হত, সেই মহেন্দ্র সিং ধোনির আইপিএল গড় চেন্নাই-র চিপক স্টেডিয়ামে বসে দর্শকদের দেশের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যানের হয়ে রব তুলতে শোনা যায়। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দর্শকদের সমর্থন গুরুত্বপূর্ণ

দর্শকদের সমর্থন গুরুত্বপূর্ণ

তাঁর প্রতি চিপকের দর্শকদের সম্মান প্রদর্শনকে আশীর্বাদ হিসেবে দেখছেন ঋষভ পন্থ। তাঁর কথায়, তিনি বড় রান করার জন্য মুখিয়ে ছিলেন। কিন্তু কিছুতেই লক্ষ্যে পৌছতে পারছিলেন না। সেই লক্ষ্য কিছুটা এগোতে পেরে তিনি খুশি বলে জানিয়েছেন পন্থ। দিনের শেষে দল তথা দেশের হয়ে ভালো খেলাই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

ন্যাচারাল গেম

ন্যাচারাল গেম

তাঁর শট নির্বাচন নিয়ে সমালোচনা হলেও তিনি যে নিজের ছন্দে খেলে যেতে চান, তা স্পষ্ট করেছেন ঋষভ পন্থ। আগামী দিনেও তিনি নিজের ভয়ডরহীন ন্যাচরাল গেম খেলবেন বলে স্পষ্ট জানিয়েছেন দেশের তরুণ উইকেটরক্ষক। কারণ এভাবেই তিনি সফলতা পাবেন বলে বিশ্বাসও করেন।

English summary
Rishabh Pant speaks about his fan following in Chennai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X