• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Ind vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ ভাগাভাগি করে নেওয়ার পর খুব বড় কথা বললেন ঋষভ পন্থ

Google Oneindia Bengali News

দেশের জার্সিতে প্রথম কোনও সিরিজে নেতৃত্ব দিয়ে অল্পের জন্য জিততে পারেননি ঋষভ পন্থ। প্রথম দুই ম্যাচে হারের পর পরবর্তী দুই ম্যাচ জিতে ভারতীয় দল সমতা ফিরিয়ে আনায় বেঙ্গালুরুতে সিরিজ দখলের ম্যাচে ভারত মাঠে নেমেছিল। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ ভেস্তে যাওয়ায় টাই অবস্থাতেই শেষ হয় পাঁচ ম্যাচের সিরিজ।

Ind vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ ভাগাভাগি করে নেওয়ার পর খুব বড় কথা বললেন ঋষভ পন্থ

দ্বিতীয় সারির দল নিয়ে যে ভাবে দক্ষিণ আফ্রিকার প্রথম সারির দলকে ঋষভ পন্থের দল নাস্তানাবুদ করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। এ দিন ম্যাচ ভেস্তে যাওয়ার পর ঋষভ পন্থ বলেন, "(এই সিরিজ থেকে) অনেক পজিটিভ দিক বেরিয়ে এসেছে। ০-২ তে পিছিয়ে পড়ার পর সিরিজে সমতা ফিরিয়ে আনতে গোটা দল দারুণ পজিটিভ মানসিকতার পরিচয় দিয়েছে। ম্যাচ জেতার জন্য বিভিন্ন উপায়ের সন্ধান করতে পারছি আমরা, ফলে ভাল পরিস্থিতিতেই রয়েছি। অধিনায়ক এবং ক্রিকেটার হিসেবে আমি শুধু নিজের ১০০ শতাংশ দেওয়ার কথাই ভাবতে পারি। এটা আপনাদের উপর, আপনারাই বলতে পারবেন এক জন অধিনায়ক বা ব্যাটসম্যান হিসেবে আমি কেমন খেলছি। প্রতি দিন আমি মাঠে গিয়ে উন্নতি করার চেষ্টা করি।"

Ind vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ ভাগাভাগি করে নেওয়ার পর খুব বড় কথা বললেন ঋষভ পন্থ

ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন পঞ্চম টেস্ট ব্যাট হাতে দলকে সাহায্য করতে চান, জানিয়েছেন ঋষভ। তিনি বলেছেন, "এটাই প্রথম বার দেখানে আমি এতগুলো টসে হেরেছি। কিন্তু এটা আমার নিয়ন্ত্রণে নেই। আমি ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে চলা টেস্ট ম্যাচটি জিততে মরিয়া এবং ব্যক্তিগত দিক দিয়ে আমি ব্যাট হাতে দলের জন্য অবদান রাখতে চাই।"

২০২১ সালে ইংল্যান্ড বনাম ভারতের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের পঞ্চম টেস্টটি স্থগিত হয়ে গিয়েছিল করোনার কারণে। এ বার ইংল্যান্ডে গিয়ে সেই টেস্টটি খেলার পাশাপাশি ভারতীয় দলকে খেলবে তিন ম্যাচের টি-২০ এবং সমসংখ্যক ম্যাচের ওডিআই সিরিজ। বৃষ্টির কারণ এই ম্যাচ ভেস্তে যাওয়ার আগে ভারতের রান ছিল ২৮/২ (৩.৩ ওভার)। ক্রিজে ছিলেন ঋষভ পন্থ (১*) এবং শ্রেয়স আইয়ার (০*)। এই ম্যাচে টসে জিতে ভারতকে ব্যাটিং করতে পাঠান দক্ষিণ আফ্রিকার এই ম্যাচের অধিনায়ক কেশব মহারাজ। চোটের কারণে টেম্বা বাভুমা এই ম্যাচের প্রথম একাদশে ছিলেন না। ঈশান কিষান (১৫) এবং ঋতুরাজ গায়েকোয়াড় (১০)-এর উইকেট পর পর তুলে নিয়ো ভারতকো চাপে ফেলে দিয়েছিলেন লুঙ্গি এনগিডি।

ICC T20 World Cup: আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণার চূড়ান্ত সময়সীমা জানিয়ে দিল আইসিসিICC T20 World Cup: আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণার চূড়ান্ত সময়সীমা জানিয়ে দিল আইসিসি

English summary
Rishabh Pant said he wants to contribute more with the bat to the team during the post match conference after 5th T20I wash out.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X