• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে কার খেলা মনে ধরেছে, কী জানাচ্ছেন কিংবদন্তি ভিভ রিচার্ডস

আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস চারজন খেলোয়াড়কে মাথায় রেখে দল সাজিয়েছিল। তার মধ্যে ছিলেন গৌতম গম্ভীর, ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার ও ক্রিস মোরিস। কোচ রিকি পন্টিংয়ের সাহায্যও ছিল। তবে শুরুতেই মোরিসের চোট পেয়ে ছিটকে যাওয়া ও গম্ভীরের ফিরে আসা ব্যর্থ হওয়ায় দিল্লির ভরাডুবি হয়েছে।

আইপিএলে কার খেলা মনে ধরেছে, কী জানাচ্ছেন কিংবদন্তি ভিভ রিচার্ডস

তবে সেই ব্যর্থতার মধ্যেও ভালো খেলেছেন শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থ। পন্থ ১৪ ম্যাচে ৬৮৪ রান করে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার হয়েছেন। কিংবদন্তি ভিভ রিচার্ডস পর্যন্ত মোহিত পন্থের মারকাটারি ব্যাটিং দেখে। এবার পাঁচটি অর্ধশতরান ও একটি শতরান করেছেন পন্থ। যা দেখে ভিভ বলেছেন, এই মরশুমে সবচেয়ে ভালো পারফরমারদের একজন হয়ে উঠেছেন পন্থ।

আইপিএলে কার খেলা মনে ধরেছে, কী জানাচ্ছেন কিংবদন্তি ভিভ রিচার্ডস

ভিভ বলেছেন, দিল্লি ডেয়ারডেভিলস দলের পন্থ পাওয়ার হিটার হিসাবে উঠে এসেছে। যখন দলের প্রয়োজন তখনই পন্থ ভালো খেলেছে, স্মার্ট ব্যাটিং করেছে।

এছাড়া রশিদ খান, অম্বাতি রায়াডু, কেন উইলিয়ামসন, কেএল রাহুল, সুনীল নারিন, সুরেশ রায়না, কৃষ্ণাপ্পা গৌতম, শ্রেয়স গোপাল, সিদ্ধার্থ কউল, আন্দ্রে রাসেলদের প্রশংসা শোনা গিয়েছে ভিভের গলায়। প্রতিটি খেলাই এত আকর্ষণীয় হয়েছে যে দর্শকরা চুটিয়ে তা উপভোগ করেছেন বলে জানিয়েছেন ভিভ।

English summary
Rishabh Pant is one of the standout performers of this IPL, says Viv Richards
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X