India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: রয়্যালসের বিরুদ্ধে যে ম্যাচের সেরা হবেন তা আগেই জানতেন রিঙ্কু, ম্যাচের আগেই করেছিলেন বড় ভবিষ্যৎবাণী

Google Oneindia Bengali News

সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ চেঞ্জিং ইনিংস খেলে কলকাতা নাইট রাইডার্সকে পাঁচ ম্যাচ পর জয় এনে দিয়েছেন রিঙ্কু সিং। সঞ্জু স্যামসনের দলের বিরুদ্ধে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। এ দিন ম্যাচ শেষে নীতীশ রানার সঙ্গে কথপোকথনের মধ্যে রিঙ্কু জানিয়েছেন, তিনি মাঠে নামার আগেই জানাতেন বড় রান পাবেন এই ম্যাচে।

রিঙ্কুর ভবিষ্যৎ দর্শন:

রিঙ্কুর ভবিষ্যৎ দর্শন:

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই রিঙ্কু সিং জানতেন এই ম্যাচে বড় রান পাবেন তিনি। ম্যাচের শেষে নীতীশ রানার সঙ্গে আলোচনার মধ্যে সেই কথা জানিয়েছেন রিঙ্কু এমনকী এই ম্যাচে তিনি কত রান করবেন তাও হাতের তালুতে লিখেছিলেন রিঙ্কু। তিনি বলেন, "আমার মনে হচ্ছিল আমি রান পাব এবং ম্যাচের সেরা নির্বাচিত হবো। এবং হাতের তালুতের ৫০ রান লিখে রেখেছিলাম ম্যাচ শুরুর আগেই।" আবেগঘন কন্ঠে তাঁর আরও সংযোজন, "দীর্ঘ সময় ধরে আমি অপেক্ষা করছিলাম ম্যাচের সেরা হওয়ার। অবশেষে পাঁচ বছর পর সেই সুযোগ এলো।" যদিও ৫০ রান পাননি রিঙ্কু, ৪২ রানে অপরাজিত ছিলেন তিনি এবং ম্যাচের সেরাও নির্বাচিত হন।

ম্যাচ শেষে রিঙ্কুর বক্তব্য:

ম্যাচ শেষে রিঙ্কুর বক্তব্য:

রাজস্থান-কলকাতা ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রিঙ্কু সিং বলেন, "আলিগড় থেকে বহু ক্রিকেটার খেলেছেন রঞ্জি ট্রফিতে কিন্তু আমিই প্রথম যে আইপিএল-এ খেলেছি। অনেক বড় লিগ এটা এবং স্বাভাবিক ভাবেই চাপটাও অনেক বেশি। প্রচণ্ড পরিশ্রম করেছি এবং শেষ পাঁচ বছর একটা সুযোগের অপেক্ষায় ছিলাম। আমি যখন ব্যাটিং করছিলাম তখন ভাইয়া (রানা) এবং বাজ (ম্যাকালাম) বলেছিলেন আমায় শেষ পর্যন্ত থাকতে হবে।"

রাজস্থান রয়্যালসরে বিরুদ্ধে রিঙ্কুর পারফরম্যান্স:

রাজস্থান রয়্যালসরে বিরুদ্ধে রিঙ্কুর পারফরম্যান্স:

রাজস্থানের বিরুদ্ধে ২৩ বলে ৪২ রানের অপরাজিত ইনিংস খেলেন উত্তরপ্রদেশ থেকে আসা রিঙ্কু সিং। ছয়টি চার এবং একটি চার দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৮২.৬১। এমনিতেই দুর্দান্ত ফিল্ডার হিসেবে পরিচিত রিঙ্কু এই ম্যাচেও ফিল্ডিং-এর সময়ে নিয়ের দক্ষতার প্রমাণ দিয়েছেন। রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং করণ নায়ারের ক্যাচ নেন তিনি।

চলতি আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের অবস্থান:

চলতি আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের অবস্থান:

রিঙ্কু সিং-এর সৌজন্যে এই ম্যাচে জেতার ফলে টানা ছয় ম্যাচে হারের লজ্জা থেকে মুক্তি পেয়েছে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের সপ্তম স্থানে রয়েছে কলকাতা।

English summary
Rinku Singh had written his score before the match starts between Kolkata Knight Riders and Rajasthan Royals. Even he also mentioned that he was getting a feel that he might get player of the match award.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X