India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টি-২০ বিশ্বকাপে ভারতের এই ক্রিকেটারের দিকে নজর রাখতেই হবে, জানিয়ে দিলেন পন্টিং

Google Oneindia Bengali News

অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। গত সংস্করণে সংযুক্ত আরব আমিরশাহী থেকে গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছিল ভারতকে। হারতে হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে।

টি-২০ বিশ্বকাপে ভারতের এই ক্রিকেটারের দিকে নজর রাখতেই হবে, জানিয়ে দিলেন পন্টিং

অতীত ভুলে আসন্ন বিশ্বকাপে ফের স্বমহিমায় ফিরতে চায় ভারত। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং মনে করেন আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের সাফল্য অনেকটাই নির্ভর করবে ঋষভ পন্থের উপর। আইসিসি'কে দেওয়া সাক্ষাৎকারে পন্টিং জানিয়েছেন, বিশ্বকাপে নজর রাখতে হবে পন্থের দিকে। তাঁর কথায়, "ওর (ভারত) পাঁচ নম্বর ব্যাটার হিসেবে হয়তো ওকে (ঋষভ পন্থকে) দলে রাখবে।

কিন্তু কখনও পরিস্থিতি যদি এই রকম হয় যে হাতে ৭ বা ৮ ওভার রয়েছে এবং এক বা দুই উইকেট হারিয়েছে তা হলে ওকে উপরের দিকে ব্যাটিং করতে পাঠাবে এবং যতটা বেশি সম্ভব সময় দেবে। ভারতের জন্য ভয়ঙ্কর হতে চলেছে ও। বিশেষ করে যে উইকেট বিশ্বকাপের জন্য আমরা তৈরি করবো- ভাল, দ্রুত গতির, বাউন্সি উইকেটে। এই টুর্নামেন্টের অন্যতম ক্রিকেটার হতে চলেছে ও যার দিকে নজর রাখতে হবে।"

আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন ঋষভ পন্থ এবং সেই দলের কোচ রিকি পন্টিং। ফলে ঋষভ এবং পন্টিং একে অপরকে বেশি ভাল মতোই চেনেন। গত আইপিএল-এ চার বা পাঁচ নম্বরে ব্যাটিং করেছেন পন্থ। ডেভিড ওয়ার্নারের পর দিল্লি ক্যাপিটালসের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন পন্থ গত আইপিএল-এ। ১৫১-এর উপর স্ট্রাইক রেট ছিল তাঁর।

এমবাপের গোলে নেশনস লিগে অস্ট্রিয়ার বিরুদ্ধে মানরক্ষা ফ্রান্সের, বিশ্বকাপের প্রস্তুতিতে উদ্বিগ্ন নন কোচ দেশঁএমবাপের গোলে নেশনস লিগে অস্ট্রিয়ার বিরুদ্ধে মানরক্ষা ফ্রান্সের, বিশ্বকাপের প্রস্তুতিতে উদ্বিগ্ন নন কোচ দেশঁ

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজে ভারতীয় দলের অধিনায়কত্ব করছেন ঋষভ পন্থ। রোহিত শর্মা না থাকায় অধিনায়কত্ব করার কথা ছিল কে এল রাহুলের। কিন্তু তিনি চোটের কারণে সিরিজ থেকে ছিটকে যাওয়ায় জাতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন পন্থ। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে প্রথম ম্যাচে ভারত পরাজিত হয়েছে ৭ উইকেটে।

English summary
Ricky Ponting mention Rishabh pant as one of the players to watch oy in T20 World cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X