• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভের আইপিএলেও বেটিংয়ের চেষ্টা! ক্রিকেটারের কাছ থেকে গোপন তথ্য চাইলেন নার্স!

বেটিং ও ম্যাচ ফিক্সিংয়ে জর্জরিত ভারতীয় ক্রিকেটকে টেনে তোলা সৌরভ গঙ্গোপাধ্যায় পরিচালিত আইপিএল ২০২০-কেও ছাড় দিল না বুকিরা। করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে আঁটাসাঁটো জৈব সুরক্ষা বলয় ও নিরাপত্তার মধ্যে আইপিএল ২০২০-কে সক্রিয় ছিল বেটিং চক্র। প্রতিযোগিতা চলাকালীন এক ক্রিকেটারের কাছ থেকে ম্যাচ সংক্রান্ত কিছু গোপন তথ্য জানতে চাওয়া হয় বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে।

৩০ সেপ্টেম্বরের ম্যাচ

৩০ সেপ্টেম্বরের ম্যাচ

এক রিপোর্টে দাবি করা হয়েছে ২০২০ সালের আইপিএলের ৩০ সেপ্টেম্বরের কোনও ম্যাচকে টার্গেট করেছিল বুকিরা। সেই মতো দিল্লিস্থিত কোনও নার্সকে ডাক্তার সাজিয়ে এক প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের কাছে পাঠানো হয়েছিল বলে অভিযোগ। ওই ম্যাচ সংক্রান্ত গোপন তথ্য হাসিল করাই অভিযুক্ত নার্সের অভিসন্ধি ছিল বলে রিপোর্টে জানানো হয়েছে।

কে এই ক্রিকেটার

কে এই ক্রিকেটার

খুব স্বাভাবিকভাবেই নিরাপত্তার খাতিরে অভিযোগকারী ক্রিকেটারের নাম প্রকাশ্যে আনা হচ্ছে না। যিনি দুই বছর আগে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। তবে বর্তমানে তিনি জাতীয় শিবিরের বাইরেই রয়েছেন।

কীভাবে পরিচয়

কীভাবে পরিচয়

গোটা বিষয়টি বিসিসিআইয়ের দুর্নীতি বিরোধী শাখায় জানিয়েছে ওই ক্রিকেটার। তা থেকে প্রাপ্ত খবর অনুযায়ী অভিযুক্ত দিল্লিস্থিত নার্সের সঙ্গে দুই বছর আগে পরিচয় হয়েছিল ওই ভারতীয় ক্রিকেটারের। অতিমারী পরিস্থিতিতে আইপিএল চলাকালীন নিজেকে ফিট রাখার মন্ত্র পেতে ফের অভিযুক্ত নার্সের সঙ্গে ওই ক্রিকেটার ফের যোগাযোগ করেন বলে বলছে রিপোর্ট।

কী বলছে বিসিসিআই

কী বলছে বিসিসিআই

ঘটনার সত্যতা স্বীকার করেছে বিসিসিআই। তবে সেই তদন্ত শেষ হয়ে গিয়েছে বলে জানিয়েছেন ভারতীয় বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান অজিত সিং। জানিয়েছেন যে আইপিএল ২০২০ চলাকালীন ওই ভারতীয় ক্রিকেটার তাঁদের সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করেছিলেন। তবে অভিযুক্ত মহিলার বেটিং চক্রের কোনও যোগ নেই বলেও জানিয়েছেন বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখার কর্তা।

কিষাণ সম্মান নিধি গ্রহন করেছে রাজ্য, দেরিতে হলেও সৎবুদ্ধি মমতার, কটাক্ষ দিলীপের

ওয়ার্নার ফিরলেও রাহানেদের বিরুদ্ধে বিপজ্জনক হবেন না, মত ভারতীয় প্রাক্তনীর

English summary
Report says Indian cricketer was approached by nurse for inside information of IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X