• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইচ্ছা থাকলেও বিরাটদের এশিয়া কাপ খেলার কোনও জো আছে কি? কী বলছে সূচি?

সামনেই চলতি বছরের আইপিএল। তারপর আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে ভারতীয় ক্রিকেট দলকে। তা শেষ হলেই ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্ট খেলতে নামবে টিম ইন্ডিয়া। এই পরিস্থিতে জুনে অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপে ভারতের তারকা ক্রিকেটারদের অংশগ্রহণের সম্ভাবনা কমে আসছে বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে। তবে বিসিসিআইয়ের কাছে প্ল্যান বি মজুত রয়েছে বলেও শোনা যাচ্ছে।

এশিয়া কাপ শুরু কবে

এশিয়া কাপ শুরু কবে

২০২০ সালের সেপ্টেম্বরে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস এবং আইপিএলের জন্য টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছিল। ঠিক হয়েছে চলতি বছরের জুনে অনুষ্ঠিত হবে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। এবার শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে এশিয়া কাপ।

দ্বিতীয় সারির দল পাঠাতে পারে ভারত

দ্বিতীয় সারির দল পাঠাতে পারে ভারত

আইপিএল ও আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখে আগামী এশিয়া কাপে ভারতের হয়ে বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহদের মতো তারকাদের নাও খেলতে দেখা যেতে পারে বলে সূত্রের খবর। পরিবর্তে বিসিসিআই শ্রীলঙ্কায় দ্বিতীয় সারির দল পাঠাতে পারে বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে।

আইপিএলের সূচি প্রকাশ

আইপিএলের সূচি প্রকাশ

করোনা ভাইরাসের আবহে ভারতেই অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট। ৩০ জুন পর্যন্ত চলবে ইভেন্ট। দেশের ৬টি শহরে (কলকাতা, দিল্লি, মু্ম্বই, বেঙ্গালুরু, চেন্নাই, আহমেদাবাদ) অনুষ্ঠিত হবে ফাইনাল সহ টুর্নামেন্টের ৬০টি ম্যাচ।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ

আইপিএল শেষ হতে না হতেই আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলার প্রস্তুতি শুরু হয়ে যাবে ভারতীয় ক্রিকেট দলের। ইংল্যান্ডে ১৮ জুন থেকে শুরু হচ্ছে ওই টেস্ট। ২২ জুন শেষ হওয়ার কথা। আর ওই সময়ই এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা থাকায় ইচ্ছা থাকলেও ভারতীয় তারকাদের শ্রীলঙ্কা পাঠানো সম্ভব নয় বলে বিসিসিআই সূত্রে খবর।

English summary
Report says India will send second string side for Asia Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X