• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাদ নটরাজন, তবু ইংল্যান্ড সিরিজে ব্যাটসম্যান হিসেবেই ভারতীয় টেস্ট দলে পান্ডিয়া!

ব্রিসবেন টেস্টে ভারতীয় দলের জার্সিতে প্রথম বার টেস্ট খেলতে নেমেই তিন উইকেট নেওয়া টি নটরাজনকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট থেকে কোনও এক অজানা কারণে বাদ দেওয়া হয়েছে। ক্রিকেট প্রেমীদের ধারণা ছিল যে ফের জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটা হার্দিক পান্ডিয়া হয়তো ব্যাটসম্যানের পাশাপাশি বোলারের ভূমিকা পালন করবেন। কিন্তু সে গুড়ে যে বালি, তা এক ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে। এ সংক্রান্ত এক রিপোর্টে কী জানানো হয়েছে।

কেবল ব্যাটসম্যান হিসেবেই দলে পান্ডিয়া

কেবল ব্যাটসম্যান হিসেবেই দলে পান্ডিয়া

দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য হার্দিক পান্ডিয়াকে ভারতের ১৮ জনের দলে অন্তর্ভূক্ত করা হয়েছে। তাঁর কাছ থেকে অল রাউন্ড পারফরম্যান্স আশা করেছিলেন ক্রিকেট প্রেমীরা। তাঁদের হতাশ করে বিসিসিআই-এর এক সূত্রের তরফে জানানো হয়েছে, অল রাউন্ডার নন, কেবল ব্যাটসম্যান হিসেবেই টেস্ট দলে নেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়াকে।

বল করবেন না হার্দিক

বল করবেন না হার্দিক

বিসিসিআই সূত্রে খবর, হার্দিক পান্ডিয়া নিজেই নাকি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বল করতে অস্বীকার করেছেন। ২০১৯ সালের শেষে ভারতীয় অল রাউন্ডারের পিঠে অস্ত্রোপচার হয়েছিল। তারপর থেকে পান্ডিয়াকে বল হাতে বাইশ গজ কাঁপাতে দেখা যায়নি। আইপিএল ২০২০-তে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে কেবল ব্যাটসম্যানের দায়িত্বই পালন করেছেন হার্দিক।

মাত্র চার বিশেষজ্ঞ ফাস্ট বোলার

মাত্র চার বিশেষজ্ঞ ফাস্ট বোলার

হার্দিক পান্ডিয়া বল না করলে মাত্র চার পেসারের ভরসায় ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট খেলতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। সেক্ষেত্রে টি নটরাজনকে দলে রাখা উচিত ছিল বলে মনে করেন ক্রিকেট মহলের একটা অংশ।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টের জন্য ভারতীয় দল

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টের জন্য ভারতীয় দল

বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, শুভমান গিল, মায়াঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রণ অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, ওয়াশিংচন সুন্দর, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

আইপিএল ২০২১-এর আগে দুই তারকাকে ছাড়তে চলেছে সিএসকে! রায়নাকে নিয়ে কী ভাবনা?

English summary
Report says Hardik Pandya selects for the first two test against England as pure batsman
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X