• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজস্থান বনাম দিল্লি ম্যাচে একাধিক নজিরের সামনে দাঁড়িয়ে ঋষভ পন্থ-জস বাটলাররা

Google Oneindia Bengali News

প্লে-অফের ক্ষীণ আশা বাঁচিয়ে রাখতে বুধবার দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালস। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফের দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছে রাজস্থান, তারা রয়েছে লিগ তালিকার তৃতীয় নম্বরে। কিন্তু দিল্লি ক্যাপিটালস ১১ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করে রয়েছে পাঁচে। এই ম্যাচে দুই দলের ক্রিকেটারদের সামনে থাকছে একাধিক মাইলস্টোন অর্জন করার নজির।

আইপিএল-এ পঞ্চাশটি উইকেট অর্জনের সুযোগ খালিল আহমেদের সামনে:

আইপিএল-এ পঞ্চাশটি উইকেট অর্জনের সুযোগ খালিল আহমেদের সামনে:

দুই উইকেট পেলেই আইপিএল কেরিয়ারে ৫০টি উইকেট স্পর্শ করবেন খালিল আহমেদ। এই ম্যাচেই যদি খালিল এই দুই উইকেট পান তা হলে দ্রুততম ভারতীয় বোলার হিসেবে আইপিএল-এ পঞ্চাশ উইকেটের মালিক হবেন তিনি (৩৩ ম্যাচে)।

আইপিএল-এ শততম উইকেটের সামনে অক্ষর প্যাটেল:

আইপিএল-এ শততম উইকেটের সামনে অক্ষর প্যাটেল:

বিশ্বের সেরা ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগে ১০০টি উইকেট স্পর্শের হাতছানি অক্ষর প্যাটেলের সামনে। একটি উইকেট পেলেই আইপিএল-এ ১০০টি উইকেটের মালিক হবেন অক্ষর।

টি-২০ ক্রিকেটে ৮০০০ রানের হাতছানি জস বাটলারের সামনে:

টি-২০ ক্রিকেটে ৮০০০ রানের হাতছানি জস বাটলারের সামনে:

এই ম্যাচে ৪৭ রান করলে টি-২০ কেরিয়ারে ৮০০০ রান স্পর্শ করবেন জস বাটলার। এ দিন ১টি চার মারলে আইপিএল-এ ২৫০টি চারের মালিক হবেন জস এবং একই সঙ্গে শেন ওয়াটসন, অজিঙ্ক রাহানে এবং সঞ্চু স্যামসনের পর চতুর্থ ক্রিকেটার হিসেবে রাজস্থানের জার্সিতে ২০০টি চার মারার নজির তিনি গড়বেন। ৪টি ছয় মারলে টি-২০ ক্রিকেটে ৩৫০টি ছয়ের মালিক হবে ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান। এই দুই দল শেষ বার যখন মুখোমুখি হয়েছিল তখন জস বাটলার ১১৬ রান করেছিলেন। আইপিএল ২০২২-এ ব্যক্তিগত সর্বোচ্চ রান সেটাই। ওই ম্যাচে রাজস্থান করেছিল ২২২/২। চলতি মরসুমে ওটাই কোনও দলের এখনও পর্যন্ত সর্বোচ্চ রান।

টি-২০ ক্রিকেটে ৪০০০ রান স্পর্শের সুযোগ ঋষভ পন্থের সামনে:

টি-২০ ক্রিকেটে ৪০০০ রান স্পর্শের সুযোগ ঋষভ পন্থের সামনে:

মাত্র ৯ রান করলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক নিজের টি-২০ কেরিয়ারে ৪০০০ রানের মালিক হবেন।

অন্যান্য নজির:

অন্যান্য নজির:

মুস্তাফিজুর রহমান ৪টি উইকেট সংগ্রহ করলে আইপিএল-এ পঞ্চাশটি উইকেটের মালিক হবেন, তিনি যদি একটি উইকেট পান তা হলে টি-২০ কেরিয়ারে ২৫০টি উইকেট স্পর্শ করবেন। ৮টি চার মারলে দিল্লি ক্যাপিটালসের হয়ে ২০০টি চারের মালিক হবেন ডেভিড ওয়ার্নার।

জরুরি তথ্য:

জরুরি তথ্য:

দিল্লি এবং রাজস্থান একে অপরের বিরুদ্ধে মোট ২৫টি ম্যাচে মুখোমুখি হয়েছেন। যার মধ্যে রাজস্থান জিতেছে ১৩টি ম্যাচে এবং ১২টি ম্যাচে জিতেছে দিল্লি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল-এ ৫৭.৩৩ গড়ে ৩৪৪ রান করেছেন ঋষভ পন্থ। তাঁর স্ট্রাইক রেট ১৬৬.৯৯। ভারতীয় ক্রিকেটার যাঁরা রাজস্থানের বিরুদ্ধে ৩০০-এর বেশি রান করেছেন তাঁদের মধ্যে ঋষভের গড় সব থেকে বেশি।

IPL 2022: বিরাট ধাক্কা চেন্নাইয়ের শিবিরে, পরবর্তী ম্যাচগুলিতে রবীন্দ্র জাডেজার খেলার সম্ভাবনা অত্যন্ত ক্ষীণIPL 2022: বিরাট ধাক্কা চেন্নাইয়ের শিবিরে, পরবর্তী ম্যাচগুলিতে রবীন্দ্র জাডেজার খেলার সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ

English summary
Records that could made during the match between Rajasthan Royals and Delhi Capitals
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion