• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: নবাগত দুই দল লখনউ এবং গুজরাতের ম্যাচে হার্দিক-রাহুলের কাছে একাধিক নজির স্পর্শের হাতছানি

Google Oneindia Bengali News

আইপিএল-এ প্রথম বারের জন্য মাঠে নামতে চলেছে দুই নবাগত দল লখনউ সুপার জায়েন্টস এবং গুজরা টাইটানস। এই দুই দলের অন্তর্ভুক্তিতে আট দলের আইপিএল বেড়ে হয়েছে দশ দলের। এই দুই দলের অন্তর্ভুক্তিতে যেমন ম্যাচের সংখ্যা বৃদ্ধি পেয়েছে তেমনই অন্য মাত্র পেয়েছে এই বারের লিগ।

পাঞ্জাব কিংস (কিংস ইলেভএন পাঞ্জাব)-এর প্রাক্তন অধিনায়ক কে এল রাহুলের নেতৃত্বে আইপিএল-এ নিজেদের অভিযান শুরু করবে সঞ্জীব গোয়েঙ্কার দল লখনউ সুপার জায়েন্টস। অপর দিকে, গুজরাত টাইটানস অভিযান শুরু করবে দীর্ঘ দিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দায়িত্ব সামলানো হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে। ঘরের ছেলের উপরই প্রথম আইপিএল-এ ভরসা রেখেছে গুজরাত।

দুই নবাগত দলের প্রথম আবির্ভাবেই একাধিক ব্যক্তিগত নজির তৈরি হতে পারে আইপিএল-এ। এক নজরে দেখে নিন গুজরাত বনাম লখনউ ম্যাচে কী কী নজির তৈরি হতে পারে।

আইপিএল-এ হার্দিক পাণ্ডিয়ার ১৫০০ রান:

আইপিএল-এ হার্দিক পাণ্ডিয়ার ১৫০০ রান:

লখনউ সুপার জায়েন্টস-এর বিরুদ্ধে এই ম্যাচেই আইপিএল কেরিয়ারে দেড় হাজার রান পূর্ণ করার সুযোগ রয়েছে হার্দিক পাণ্ডিয়ার সামনে। দেড় হাজার রান পূর্ণ করতে এই অলরাউন্ডারের প্রয়োজন আর মাত্র ২৪ রান। পাশাপাশি এই ম্যাচে দু'টি ছক্কা হাঁকালেই একশোটি ছয় মারার নজির গড়তে পারবেন হার্দিক পাণ্ডিয়া।

টি-২০ কেরিয়ারে অর্ধশত অর্ধ-শতরান থেকে এক কদম দূরে কে এল রাহুল:

টি-২০ কেরিয়ারে অর্ধশত অর্ধ-শতরান থেকে এক কদম দূরে কে এল রাহুল:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে লখনউয়ের অধিনায়ক কে এল রাহুলের সামনে রয়েছে দু'টি নজির স্পর্শ করার হাতছানি। হার্দিকের দলের বিরুদ্ধে অর্ধ-শতরান করলে টি-২০ ফরম্যাটে অর্ধশত অর্ধ-শতরান করার নজির গড়বেন কে এল রাহুল। পাশাপাশি দু'টি চার হাঁকাতে পারলে টি-২০ ফরম্যাটে ৫০০টি চার মারার নজির গড়বেন কে এল রাহুল।

আইপিএল-এ নজির কয়েক রান দূরে মিলার:

আইপিএল-এ নজির কয়েক রান দূরে মিলার:

কম দামে গুজরাত টাইটানস নিলাম থেকে পেয়ে গিয়েছে ডেভিড মিলারকে। এই প্রোটিয়া ক্রিকেটার ফর্মে থাকলে যে কোনও প্রতিপক্ষের কাছে ত্রাস হয়ে উঠতে পারে। লখনউ-এর বিরুদ্ধে এই ম্যাচে দারুণ এক নজির গড়ার সুযোগ রয়েছে মিলারের কাছে। তিনি এই ম্যাচে ২৬ রান করলেই আইপিএল কেরিয়ারের দুই হাজার রান পূর্ণ করবেন।

নজির গড়ার সুযোগ শাহবাজ নাদিমের সামনে:

নজির গড়ার সুযোগ শাহবাজ নাদিমের সামনে:

আইপিএল-এ বাম হাতি এই অফ স্পিনার এখনও পর্যন্ত ৪৮টি উইকেট নিয়েছেন। লখনউ-এর হয়ে এই ম্যাচে দু'টি উইকেট পেলেই আইপিএল-এ পঞ্চাশটি উইকেট অর্জন করে ফেলবেন নাদিম।

নজির তৈরির সুযোগ এভিন লুইসের সামনেও:

নজির তৈরির সুযোগ এভিন লুইসের সামনেও:

এই ম্যাচে হার্দিক বা রাহুলের মতো বড় কোনও নজির অর্জন করার সুযোগ না থাকলেও ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান এভিন লুইস যদি এই ম্যাচে প্রথম একাদশে সুযোগ পান এবং ৫টি বাউন্ডারি মারেন তা হলে টি-২০ ফরম্যাটে ৪৫০টি চার মারার নজির গড়বেন তিনি।

English summary
Gujarat Titans and Lucknow Super Giants will face each other in the IPL 2022 on Monday (March 28). They are the two new teams inducted into the IPL from this season. In this match various feat can be achieve by many cricketers. Have a look on that.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X