India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: কোয়ারেন্টাইন কাটিয়ে দলের সঙ্গে যোগ দিলেও এই কারণে এখনই ম্যাক্সওয়েলের সার্ভিস পাবে না আরসিবি

Google Oneindia Bengali News

গ্লেন ম্যাক্সওয়েলের সার্ভিস পাওয়ার জন্য আরও কিছু সময় অপেক্ষা করতে হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। মঙ্গলবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে বিশ্বের অন্যতম সেরা টি-২০ ব্যাটসম্যানকে পাবে না ফাফ ডু প্লেসিসের দল।

বাধ্যতামূল কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে শিবিরে যোগ দেওয়া স্বত্ত্বেও আরসিবি'র পরবর্তী ম্যাচে নির্বাচনের জন্য উপলব্ধ হবেন না ম্যাক্সওয়েল।

মাইক হেসন যা জানিয়েছেন:

মাইক হেসন যা জানিয়েছেন:

আরসিবি'র ডিরেক্টর অব ক্রিকেট মাইক হেসন জানিয়েছেন, ফ্রা়ঞ্চাইজি ভাল মতো জানত কবে থেকে ম্যাক্সওয়েলকে পাওয়া যাবে। পাশাপাশি তিনি উল্লেখ করেছেন, ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্দেশিকা অনুযায়ী চুক্তিবদ্ধ ক্রিকেটাররা ৬ এপ্রিলের আগে আইপিএল ২০২২-এ খেলতে পারবে না, সে তারা যখনই দলে যোগ দিক। আরসিবির পক্ষ থেকে শেয়ার করা একটি ভিডিও'তে মাইক হেসন বলেছেন, "ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বিষয়টা স্পষ্ট করে দেওয়া হয়েছে যে বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ কোনও ক্রিকেটার ৬ এপ্রিলের আগে আইপিএল-এ মাঠে নামতে পারবে না। ফলে তারা যখন এখানে আসুক, ৬ এপ্রিলের আগে খেলতে পারবে না। অন্যান্য দলগুলোর মতো আমরাও এই বিষয়টা সম্পর্কে ভাল মতো অবগত। তার জন্য আমরা পরিকল্পনাও করেছি। ম্যাক্সি আমাদের সঙ্গে থাকবে এবং খেলার জন্য ও উপলব্ধ হবে ৯ তারিখের ম্যাচ থেকে।"

অস্ট্রেলিয়ার পাকিস্তান সফর:

অস্ট্রেলিয়ার পাকিস্তান সফর:

৫ এপ্রিল পাকিস্তান সফর শেষ হচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের এবং অজি ক্রিকেটাররা যারা লাহোরে নির্ধারিত ওভারের ক্রিকেটে অস্ট্রেলিয়া অংশ ছিল এ বার ভারতে এসে নিজেদের ফ্রাঞ্চাইজির ক্যাম্পে যোগ দেবে।

 আরসিবি'র ক্যাম্পে যোগ দিয়েছেন ম্যাক্সওয়েল:

আরসিবি'র ক্যাম্পে যোগ দিয়েছেন ম্যাক্সওয়েল:

শুক্রবার মুম্বইয়ে কোয়ারেন্টাই পর্ব শুরু হয় ম্যাক্সওয়েলের এবং তিনি তা ইতিমধ্যে কাটিয়ে ফেলেছেন।অস্ট্রেলিয়া দলের পাকিস্তান সফরের অংশ ছিলেন না গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ এই ক্রিকেটারকে ৬ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতেই হবে আরসিবি'র হয়ে এই মরসুমে মাঠে নামার জন্য। রাজস্থান রয়্যালস ম্যাচের পর আরসিবির পরবর্তী ম্যাচ ৯ এপ্রিল। ফলে সেই ম্যাচ থেকেই মাঠে নামতে পারবেন তিনি।

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল:

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল:

গত সপ্তাহে চেন্নাইয়ে দীর্ঘ দিনের বান্ধবী ভিনি রামনের সঙ্গে ভারতীয় রীতিতে বৈবাহিক সম্পর্কে আবদ্ধহন গ্লেন ম্যাক্সওয়েল। যদিও চেন্নাইতে বিয়ে সারার আগে এই মাসের শুরুতে ম্যাক্সওয়েল এবং ভিনি অস্ট্রেলিয়ায় নিজেদের বিয়ে সারেন।

চলতি আইপিএল-এ আরসিবি'র পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ আরসিবি'র পারফরম্যান্স:

ম্যাক্সওয়েলের অনুপস্থিতিতে আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচে পরাজিত হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে, দ্বিতীয় ম্যাচেই কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে জয়ের সরণিতে ফিরেছে তারা। এই মুহূর্তে আরসিবির চার জন বিদেশি হিসেবে খেলছেন ফ্রাঞ্চাইজিটির অধিনায়ক ফাফ ডু প্লেসিস, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ডেভিড উইলি এবং শেরফান রাদারফোর্ড।

English summary
Despite joining the camp after completing the mandatory quarantine period, Glenn Maxwell will not be available for selection for RCB until 9th April informs Mike Hesson.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X