• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রত্যেকেরই ভয় রয়েছে', করোনা নিয়ে রবীন্দ্র জাদেজার পোস্ট ফের ভাইরাল

করোনা ভাইরাসের জেরে কার্যত স্তব্ধ গোটা দেশ। পরিস্থিতির সঙ্গে মোকাবিলায় ঘরবন্দি হয়ে রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা। এই দুঃসময়ে প্রশাসনের নির্দেশ মেনে চলা কতটা প্রয়োজন, সে ব্যাপারে একটি অসাধারণ টুইট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা। এবার দার্শনিক জাদেজার পোস্ট নেটিজেনদের মন জয় করেছে।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের জেরে আক্রান্তের সংখ্যা প্রায় ৩৫ লক্ষ পৌঁছে গিয়েছে। মৃত্যু হয়েছে দুই লক্ষ চল্লিশ হাজারের বেশি মানুষের। ভারতে আক্রান্তের সংখ্যা ৪০ হাজার পেরিয়ে গিয়েছে। মৃতের সংখ্যা তেরোশো ছাড়িয়ে গিয়েছে।

লকডাউন

লকডাউন

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ মে পর্যন্ত দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার। অবস্থার পরিবর্তন না হওয়ায় লকডাউনের মেয়াদ আরও ১৫দিন বাড়ানো হয়েছে। এই কঠিন সময়ে প্রশাসনের পাশে দাঁড়িয়ে ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা।

ঘরবন্দি জাদেজা

ঘরবন্দি জাদেজা

দেশের অন্যান্য ক্রিকেটারদের মতো ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজাও ঘরবন্দি অবস্থাতেই দিন কাটাচ্ছেন। ইতিমধ্যে কখনও ঘোড়সওয়ার, তো কখনও তলোয়ার নিয়ে কারিকুরি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন জাদু। আবার কখনও সরকারি নির্দেশ অমান্য করা নাগরিকদের বোঝাতে রান আউট ভিডিও পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার অল রাউন্ডার। তবে এবার খানিকটা দার্শনীক মেজাজেই ধরা দিলেন জাদু।

জাদেজার বার্তা

টুইটারে নিজের একটি ছবি পোস্ট করেছেন রবীন্দ্র জাদেজা। ওপরে লিখেছেন, দেশের প্রত্যেক নাগরিক আতঙ্কে ভুগছেন। কেউ সেই ভয়কে জয় করছেন বলেও লিখেছেন জাদু। এরপরেই নেটিজেনদের প্রশ্ন, এই পোস্টের মাধ্যমে জাদেজাকে কী নিজের কথা বলতে চেয়েছেন।

English summary
Ravindra Jadeja says everyone has fears, few conquer it
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X