• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রান আউট মত হোনা', দেশবাসীকে এহেন বার্তা দিয়ে কী বোঝালেন রবীন্দ্র জাদেজা

করোনা প্রভাব যত বাড়ছে, ততই ঐক্যবদ্ধ হচ্ছে ভারত। হাতে হাত রেখে লড়াই করার শপথ নিয়ে সরকারের পাশে দাঁড়িয়েছে দেশ। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, মারণ ভাইরাসকে হারাতে উঠেপড়ে লেগেছে প্রত্যেকে। এমনই এক মুহূর্তে টিম ইন্ডিয়ার অল রাউন্ডার রবীন্দ্র জাদেজার রূপকধর্মী পোস্ট সোশ্যাল মিডিয়ার মন জয় করেছে।

মৃত্যু বাড়ছে

মৃত্যু বাড়ছে

বিশ্বের অন্যান্য প্রথম সারির দেশের মতো ভারতেও করোনা ভাইরাসের প্রভাবে মৃতের সংখ্যা বাড়ছে। দেশের এখনও পর্যন্ত মারণ ভাইরাসের বলি হয়েছেন ২০ জন। আক্রান্তের সংখ্যা প্রায় সাড়ে সাতশো। মহারাষ্ট্র, কেরালা এবং কর্নাটকে মারণ ভাইরাসের প্রভাব সবচেয়ে বেশি পড়েছে।

স্তব্ধ ভারত

স্তব্ধ ভারত

মারণ করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় ১৪ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী লকডাউন ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। সেই মতো ঘরবন্দি রয়েছেন মানুষ। জরুরিকালীন ব্যতিরেকে বন্ধ সবধরনের পরিষেবা। যানবাহন ও ট্রেন চলাচল বন্ধ। বাতিল উড়ান পরিষেবা। একমাত্র এভাবেই করোনা ভাইরাসের চেন ভাঙা সম্ভব বলে মনে করেন বিশেষজ্ঞরা।

কী লিখলেন জাদেজা

এই কঠিন পরিস্থিতিতে দেশবাসীকে রূপক অবলম্বন করে দুর্দান্ত বার্তা দিলেন ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন জাদু। তাতে অস্ট্রেলিয় ব্যাটসম্যান উসমান খোওয়াজাকে রান আউট হতে দেখা যাচ্ছে। পয়েন্ট রিজিয়নে দাঁড়িয়ে থাকা জাদেজার বাঁ-হাতি থ্রো সরাসরি নন-স্ট্রাইকিং এন্ডের উইকেটে আঘাত করে। করোনার আক্রমণে ঠিক একই ভাবে সহ নাগরিকদের রান আউট না হওয়ার পরামর্শ দিয়েছেন জাদু। দেশবাসীকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন ভারতীয় অল রাউন্ডার।

অন্যান্য ক্রীড়াবিদ

অন্যান্য ক্রীড়াবিদ

রবীন্দ্র জাদেজার মতোই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লকডাউনকে সমর্থন করে দেশবাসীকে ঘরে থাকার আবেদন জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান থেকে হেড কোচ রবি শাস্ত্রীও।

English summary
Ravindra Jadeja leaves message to India amid coronavirus fear
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X