• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আশঙ্কাই সত্যি, ছিটকে গেলেন জাদেজা, পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা

  • |

আশঙ্কাই সত্যি হল, শেষ পর্যন্ত চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা। ক্যানবেরাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মিচেল স্টার্কের ডেলিভারি ব্যাটে লেগে রবীন্দ্র জাদেজার হেলমেটে হিট করে। সেই সময় জাদেজা ডাক্তারদের সুশ্রুষা নেননি। কিন্তু ড্রেসিংরুমে ফিরে অসুস্থ বোধ করায় ফিল্ডিংয়ে নামতে পারেননি।

 জাদেজার কনকাশন

জাদেজার কনকাশন

এরপরই রবীন্দ্র জাদেজার কনকাশন পরিবর্ত হিসেবে ভারত যুজবেন্দ্র চাহালকে খেলায়। ম্যাচে চাহাল ৩ উইকেটে নিয়ে সেরা হন। পরে জাড্ডু সুস্থ হয়ে সিরিজের বাকি দুই ম্যাচ খেলাবেন বলে ইঙ্গিত ছিল।

ছিটকে গেলেন জাদেজা

ছিটকে গেলেন জাদেজা

কিন্তু শেষ পর্যন্ত মাথায় চোটের কারণে সিরিজ থেকেই ছিটকে গেলেন জাদেজা। তাঁকে নিয়ে ভারতীয় ক্রিকেট দল কোনও ঝুঁকি নেয়নি। ফলে ভারতের হয়ে প্রথম টি-২০ ম্যাচে ২৩ বলে অপরাজিত ৪৪ রান হাঁকানো জাদেজাকে সিডনিতে হতে চলা পরের দুই টি-২০তে পাচ্ছে না ভারত। জাদেজা এই মুহূর্তে ডাক্তারদের পর্যবেক্ষণে থাকবেন।

পরিবর্ত কে

পরিবর্ত কে

জাদেজা চোট পেয়ে ছিটকে যাওয়ার পর তাঁর পরিবর্ত ঘোষণা করেছে ভারত। যেখানে জাড্ডুর পরিবর্ত হিসেবে টি-২০ দলে থাকবেন শার্দুল ঠাকুর। শার্দুল এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই দলে ছিলেন। তৃতীয় ওডিআই ম্যাচে শার্দুল ৫১ বলে ৩ উইকেট নেন। জাদেজার চোটের পর এবার তিনি নীল জার্সিতে টি-২০ দলে সুযোগ পেলেন।

সিরিজের পরবর্তী দুই ম্যাচ কবে

সিরিজের পরবর্তী দুই ম্যাচ কবে

রবিবার ৬ ডিসেম্বর ও মঙ্গলবার ৮ ডিসেম্বর, সিডনিতে সিরিজের পরের দুই টি-২০তে মাঠে নামবে ভারত। প্রসঙ্গত সফরে এই সিডনিতেই রান তাড়া করতে নেমে ওডিআই সিরিজে দুবার হেরে বসেছে মেন ইন ব্লু।

English summary
Ravindra Jadeja has been ruled out of rest of the AUSvIND T20I series and is replaced by Shardul Thakur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X