• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-ইংল্যান্ড মহিলা ক্রিকেটে মানকাডিং, ট্রেন্ডে রবিচন্দ্রন অশ্বিন

Google Oneindia Bengali News

মানকাডিং এ বার থেকে গণ্য হবে সাধারণ রান আউট হিসেবে। ফলে এই আউট নিয়ে বিতর্ক থাকার আর কোনও অবকাশ নেই। ক্রিকেটের নিয়মে আইসিসি'র আনা পরিবর্তনের মধ্যে মানকাডিং-কে সাধারণ রান আউট হিসেবে দেখা হবে জানানো হয়েছে। ১ অক্টোবর থেকে এই নিয়ম লাঘু হবে। তবে, মানকার্ডিং কখনওই অবৈধ ছিল না। ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ জয়ের জন্য সেই মানকার্ডিং-এর ভরসা নিয়েছেন দীপ্তি শর্মা।

ভারত-ইংল্যান্ড মহিলা ক্রিকেটে মানকাডিং, ট্রেন্ডে রবিচন্দ্রন অশ্বিন

ইংল্যান্ডের জয়ের জন্য তখন প্রয়োজন ১৭ রান আর ভারতের ১ উইকেট। দীপ্তি শর্মা বোলিং করার সময়ে ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন চার্লি ডিন। সেই সুযোগ যাথাযথ কাজে লাগান দীপ্তি। বল না ছুড়ে বোলার এন্ডের স্ট্যাম্প উপরে দেন। ৩-০ ব্যবধানে ওডিআই সিরিজে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করে ভারত।

এই আউটের পরই ক্রিকেটপ্রেমীদের মনের মধ্যে জীবিত হয়ে উঠেছে ২০১৯ আইপিএল-এর স্মৃতি। যেখানে রাজস্থান রয়্যালসের জস বাটলারকে মানকাডিং করেছিলেন সেই সময়ে দিল্লি ক্যাপিটলসের অশ্বিন। নিজেকে টুইটারে ট্রেন্ড হতে দেখে অশ্বিন একটি টুইট করেন এবং ফোকাস করতে বলেন দীপ্তি শর্মার উপর। তিনি লেখেন, "অশ্বিনকে কেন ট্রেন্ডিং করাচ্ছেন। আজকে রাতটা অন্য একজন বোলিং হিরোর জন্য।"

এই ম্যাচেই আন্তর্জাতিক ক্রিকেটরে বিদায় জানালেন ঝুলন গোস্বামী। কেরিয়ারের শেষ আন্তর্জাতিক ম্যাচে ৩টি মেডেন সহ দুই উইকেট সংগ্রহ করেছেন ঝুলন। দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে ভারতীয় ক্রিকেটকে সেবা করে এসেছেন তিনি। দীর্ঘ সময় ভারতীয় মহিলা দলের নেতৃত্বও পাল করেছেন ঝুলন গোস্বামী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ঝুলনকে কুর্নিশ জানালেন সচিন-সৌরভ-বিরাট, শুভেচ্ছা বার্তা ভেসে এল পাকিস্তান থেকেওসামাজিক যোগাযোগমাধ্যমে ঝুলনকে কুর্নিশ জানালেন সচিন-সৌরভ-বিরাট, শুভেচ্ছা বার্তা ভেসে এল পাকিস্তান থেকেও

English summary
Ravichandran Ashwin Trending on Twitter after Mankading out at India Women vs England Women.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X