• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিকটক নিষিদ্ধ হতেই সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারকে নিয়ে মজা ভারতীয় স্পিনারের

ভারতে চিনা অ্যাপ টিকটক নিষিদ্ধ হতেই অস্ট্রেলিয় ওপেনার ডেভিড ওয়ার্নারকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করলেন টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন। এবার ভারতীয় গানের সঙ্গে অজি ক্রিকেটারের নাচ নেটিজেনরা আর প্রত্যক্ষ করতে পারবে না বলে মশকরায় বুঝিয়েও দিয়েছেন অশ্বিন।

টিকটক নিষিদ্ধ হতেই সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারকে নিয়ে মজা ভারতীয় স্পিনারের

আইপিএল খেলার সৌজন্যে ভারতীয় সংস্কৃতির সঙ্গে ভীষণভাবে জড়িয়ে পড়েছেন ডেভিড ওয়ার্নার। করোনা ভাইরাসের জেরে লকডাউনে ঘরবন্দি হয়ে থাকা অবস্থায় একের পর এক ভারতীয় সিনেমার জনপ্রিয় গানের সঙ্গে সপরিবারে নাচতে কিংবা গাইতে দেখা গিয়েছে অজি ওপেনারকে। তাঁর টিকটক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্রমে দীর্ঘ হচ্ছে সেই তালিকা। তাতে নবতম সংযোজন বাঙালি শিল্পী রতন কারারের বিখ্যাত গান 'বড় লোকের বিটি লো'। সেই গানের এক লাইন নিজের মিউজিক ভিডিও-তে ব্যবহার করেছেন সঙ্গীত শিল্পী বাদশা। গানটির সঙ্গে ঠোঁট নাড়াতে দেখা গিয়েছে ওয়ার্নারকে। গানটি বন্ধ হয়ে যাওয়ায় অজি ওপেনারের আসল গলা বেরিয়ে আসতেই তাঁর দুই মেয়ে হেসে গড়াগড়ি খেয়েছে।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Appo Anwar? <a href="https://twitter.com/davidwarner31?ref_src=twsrc%5Etfw">@davidwarner31</a> 😉 <a href="https://t.co/5slRjpmAIs">https://t.co/5slRjpmAIs</a></p>— Ashwin (During Covid 19)🇮🇳 (@ashwinravi99) <a href="https://twitter.com/ashwinravi99/status/1277628247950286850?ref_src=twsrc%5Etfw">June 29, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

ইতিমধ্যে সীমান্ত সমস্যা তীব্র হওয়ায় চিনা অ্যাপ টিকটক ভারতে নিষিদ্ধ বলে ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার। একই সঙ্গে এ দেশে আরও ৫৮টি চিনা অ্যাপের ব্যবহারও নিষিদ্ধ বলে ঘোষণা করা হয়েছে। এর অর্থ, অজি ওপেনার ডেভিড ওয়ার্নারের টিকটক ভিডিও আর প্রত্যক্ষ করতে পারবেন না ভারতীয় নেটিজেনরা। মশকরার ঢঙে সেই খবরটি অস্ট্রেলিয় ক্রিকেটারকে জানাতে ভোলেননি টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রণ। সেই টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

English summary
Ravichandran Ashwin teases David Warner as TikTok ban in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X