• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালে লকডাউন পরবর্তী সফলতার রহস্য নিয়ে মুখ খুললেন অশ্বিন

  • |

অস্ট্রেলিয়া তো বটেই, দেশের মাটিতেও একের পর এক ম্যাচে ভারতীয় দলকে দিশা দেখাচ্ছে রবিচন্দ্রণ অশ্বিনের পারফরম্যান্স। তাঁর দারুণ ক্যারিশমার বলে ইংল্যান্ডের বিরুদ্ধে আহমেদাবাদের দিন রাতের টেস্ট জিতেছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের টেস্ট সিরিজ জয়ের পিছনেও বড় ভূমিকা নিয়েছিলেন অ্যাশ। তাঁর লকডাউন পরবর্তী সফলতা এবার নিজেই মুখ খুললেন অশ্বিন।

কী বললেন অশ্বিন

কী বললেন অশ্বিন

করোনা ভাইরাসের জেরে লকডাউনে দেশে প্রায় সাত মাস ক্রিকেটের বাইরে ছিলেন ভারতীয় ক্রিকেটাররা। প্রশাসনের নির্দেশ মেনে ঘরবন্দি থাকতে হয়েছিল বিরাট কোহলিদের। একই নিয়ম মেনে চলতে হয়েছিল রবিচন্দ্রণ অশ্বিনকেও। তবে লকডাউনের সময়ে তিনি কেবল অবসর সময় কাটাননি বলে জানিয়েছেন টিম ইন্ডিয়ার স্পিনার। জানিয়েছেন যে বাড়ি বসে তিনি নিয়মিত শরীর চর্চা চালিয়ে গিয়েছেন।

সাত থেকে আট কেজি কম

সাত থেকে আট কেজি কম

লকডাউনের সময় বাড়িতে তিনি শরীরচর্চা চালিয়ে গিয়েছেন বলে জানিয়েছেন রবিচন্দ্রণ অশ্বিন। শিথিলতার পরিবর্তে তিনি এই সময়ে নিজের শরীর থেকে সাত থেকে আট কেজি ওজন ঝরিয়েছেন বলেও জানিয়েছেন অ্যাশ।

৪০০ উইকেটের মালিক

৪০০ উইকেটের মালিক

ভারতীয় দলের জার্সিতে টেস্টে ৪০০ উইকেট নিয়ে এক এলিট ক্লাবের সদস্য হলেন রবিচন্দ্রণ অশ্বিন। কেরিয়ারের ৭৭তম টেস্টে এই কীর্তির অধিকারি হয়েছেন অ্যাশ। চতুর্থ ভারতীয় বোলার হিসেবে এই কাজ করেছেন অফ স্পিনার। এর আগে ভারতের হয়ে টেস্টে ৪০০ এবং তার বেশি উইকেট নিয়েছেন কিংবদন্তি অনিল কুম্বলে (৬১৯), কপিল দেল (৪৩৪) ও হরভজন সিং (৪১৭)। সেই তালিকায় এবার যুক্ত হল ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রণ অশ্বিনের নাম।

বিশ্বের দ্বিতীয় দ্রুততম বোলার

বিশ্বের দ্বিতীয় দ্রুততম বোলার

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ৪০০ উইকেটের ক্লাবে প্রবেশ করে বিশ্বের দ্বিতীয় দ্রুততম বোলার হিসেবে টেস্টে এই নজির গড়লেন রবিচন্দ্রণ অশ্বিন। কেরিয়ারের ৭৭তম টেস্টে এই মাইলস্টোন স্থাপন করলেন টিম ইন্ডিয়ার অফ স্পিনার। নিউজিল্যান্ডের কিংবদন্তি রিচার্ড হ্যাডলি ও দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার ডেল স্টেইনকে টপকে গেলেন অশ্বিন।

কী কারণে আইপিএলে মরিসের পিছনে সবচেয়ে বেশি খরচ জানালেন রাজস্থান কর্তা

English summary
Ravichandran Ashwin speaks about his success after lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X