• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মানুষ সুস্থ হচ্ছেন', করোনা ভাইরাস নিয়ে অশ্বিনের পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

করোনা ভাইরাসের প্রভাব লাগামছাড়া হলেও মানুষ যে সুস্থ হচ্ছেন, তার আভাস কিন্ত পাওয়া যাচ্ছে। অন্তত মৃতের সংখ্যার থেকে সুস্থ হওয়ার হার অনেক বেশি বলেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু-র তরফ থেকে জানানো হয়েছে। সে সংক্রান্ত ইতিবাচক টুইট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ভারতীয় স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন।

করোনার জের

করোনার জের

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৩ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে দুই লক্ষ তিরিশ হাজারেরও বেশি মানুষের। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৩৫ হাজার। মৃত্যু হয়েছে ১১০০-রও বেশি মানুষ।

লকডাউন জারি

লকডাউন জারি

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ মে পর্যন্ত লকডাউনের ঘোষনা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার। তার মেয়াদ আরও বাড়তে পারে বলে আভাস পাওয়া যাচ্ছে। গোটা মে মাস, এমনকী জুনেও ভারতে এই অচলাবস্থা জারি থাকবে বলে আশঙ্কা বিশেষজ্ঞদের।

বন্ধ ক্রিকেট

বন্ধ ক্রিকেট

ঠিক ছিল, ২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল। করোনা ভাইরাসের জন্য প্রথমে তা পিছিয়ে ১৫ এপ্রিল করা হয়। কেন্দ্র লকডাউনের মেয়াদ বাড়িয়ে দেওয়ায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছে বিসিসিআই। অন্যদিকে চলতি বছরের ১৮ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু করোনা ভাইরাসের জেরে সেই টুর্নামেন্টও সময়ে শুরু করা যাবে না বলেই মনে করা হচ্ছে। ক্রিকেট খেলিয়ে সব দেশেই বন্ধ রাখা হয়েছে সব ধরনের ঘরোয়া টুর্নামেন্ট। ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা।

কী বললেন অশ্বিন

কী বললেন অশ্বিন

ভারতীয় স্পিনার রবিচন্দ্রণ অশ্বিনের ইতিবাচক টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, এতদিন বাড়িতে বসে কেবল খারাপ খবরই তাঁর কানে আসছিল। কিন্তু এবার তিনি ভালো খবরও পেতে শুরু করেছেন। করোনা আক্রান্ত লক্ষ লক্ষ মানুষ সুস্থ হচ্ছেন বলেও টুইটারে লিখেছেন অশ্বিন। তবে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে মানুষকে আরও সচেতন হতে হবে বলেও মনে করেন রবি।

English summary
Ravichandran Ashwin's inspiring post on coronavirus goes viral in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X