• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনিকে ডুবিয়েছিলেন! যে ঘটনার পর তাই মাহির পরামর্শ সর্বদা মেনে চলেন অশ্বিন

  • |

ক্রিকেট কেরিয়ারে কঠিন সময়ে অধিনায়ক ধোনিকে ডুবিয়েছিলেন। সেই ঘটনার পর থেকে মাহির পরামর্শ সর্বদা মেনে চলেন অশ্বিন। এক ক্রিকেট আড্ডায় চেন্নাই সুপার কিংসের হয়ে শুরুর দিনগুলো নিয়ে মনের কথা শেয়ার করলেন ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

অশ্বিনকে নাকি চিনতেন না ধোনি

অশ্বিনকে নাকি চিনতেন না ধোনি

ক্রিকেট আড্ডায় অশ্বিন জানিয়েছেন, চেন্নাইয়ের হয়ে যখন প্রথম চুক্তিবদ্ধ হয়ে খেলা শুরু করেন তখন ধোনি তাঁকে চিনতেন না। শুধু ধোনি নয় দলের ম্যাথু হেডেন, মুথাইয়া মুরলীধরনও তাঁকে চিনতেন না। সেই কারণে ধোনির নজরে পড়ার চেষ্টা করতেন।

অধিনায়ক ধোনিকে ডুবিয়েছিলেন অশ্বিন

অধিনায়ক ধোনিকে ডুবিয়েছিলেন অশ্বিন

সেই সঙ্গে ২০১০ সালে চ্যাম্পিয়ন্স লিগে সিএসকে-র সঙ্গে ভিক্টোরিয়া বুশরেঞ্জার্স ম্যাচে অধিনায়ক ধোনিকে ডুবিয়ে দেওয়ার স্মৃতিচারণা করেছেন অশ্বিন। অ্যাশ বলেন, 'টাই ম্যাচে সেদিন ধোনি আমার উপর আস্থা রেখে সুপার ওভারে বল করতে দিয়েছিল। সেই সুভার ওভারে আমি ২৩ রান খরচ করি।'

ধোনির পরামর্শ

ধোনির পরামর্শ

সঙ্গে অশ্বিন জুড়েছেন, 'ম্যাচের শেষে ধোনি এরপর পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মূল্যবান পরামর্শ দেয়। মাহি আমায় ক্যারাম বল করা উচিত ছিল বলে পরামর্শ দিয়েছিল। এরপর থেকে কঠিন পরিস্থিতিতে সবসময় ধোনির পরামর্শ মেনে চলি।'

ম্যাচের ফল

ম্যাচের ফল

২০১০ সালে চ্যাম্পিয়ন্স লিগে সিএসকে বনাম ভিক্টোরিয়া বুশরেঞ্জার্সের সেই ম্যাচে দুই দলই স্কোরবোর্ডে ১৬২ রান তুলেছিল। সুপার ওভারে এরপর ভিক্টোরিয়া বুশরেঞ্জার্স ২৩ রান তুলে ২৪ রানের টার্গেট দেয়। জবাবে রায়না ও বিজয়ের ব্যাটে চেন্নাই ১৩ রান তুলতে পারে। সুপার ওভারে ম্যাচ জেতে বুশরেঞ্জার্স।

English summary
Ravichandran Ashwin recalls When he let down Dhoni in a Super Over
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X